শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বরিশা‌লে স্কুলছাত্র‌কে কু‌পি‌য়ে হত্যা, আহত ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৮ জানুয়ারী, ২০১৭
  • ১৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,বরিশাল : ব‌রিশা‌লে এক স্কুলছাত্রকে কু‌পি‌য়ে হত্যা করা হ‌য়ে‌ছে। নিহত স্কুল ছাত্রের নাম সাইদুর রহমান হৃদয়‌ (১৫)। এ সময় তার সহপাঠী গোলাম সা‌জিদ রা‌ফিকেও কুপিয়ে জখম করা হয়েছে। নিহত হৃদয় ও আহত গোলাম সা‌জিদ রা‌ফি নগরের শহীদ আব্দুর রব সের‌নিয়াবাদ সরকারি মাধ্য‌মিক বিদ্যাল‌য়ের ১০ম শ্রেণির বিজ্ঞান বিভা‌গের ছাত্র।

সকাল সাড়ে ১০টায় বরিশাল পু‌লিশ লাই‌ন্সের পেছ‌নে প‌রেশ সাগ‌রের মাঠের কাছে এই হামলার শিকার হয় তারা। আজ বেলা সোয়া ১১টায় ব‌রিশাল শের-ই বাংলা চি‌কিৎসা মহা‌বিদ্যালয় হাসপাতা‌লে সাইদুরের মৃত্যু হয়। আহত গোলাম সা‌জিদ রা‌ফি জানিয়েছেন, টেক‌নিক্যাল ক‌লে‌জের ছাত্ররা তাদের ওপর হামলা চা‌লি‌য়ে‌ছে।

হাসপাতা‌লের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, খবর পেয়ে পুলিশ মৃত‌দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব‌রিশাল শের-ই বাংলা চি‌কিৎসা মহা‌বিদ্যালয় হাসপাতা‌ল মর্গে পাঠিয়েছে।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com