সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

বরিশালে কলেজ ছাত্রী হত্যা, স্বামী আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৩ এপ্রিল, ২০১৭
  • ১০৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বরিশাল: বরিশাল নগরীর কাউনিয়া এলাকায় ভাড়া বাড়ি থেকে এইচএসসি পরীক্ষার্থীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী রুম্মানকে আটক করেছে পুলিশ।

নিহতের নাম আছিয়া আক্তার পাখি (১৯)।

শনিবার দিনগত রাত ১১টার দিকে কাউনিয়া থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত কলেজ ছাত্রী আছিয়া আক্তার পাখি সরকারি মহিলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিচ্ছিলেন। তিনি মুলাদী উপজেলার চর কালেখা গ্রামে মো. আনোয়ার হোসেনের মেয়ে। বরিশাল নগরীর কাউনিয়া কালাখারবাড়ী এলাকার সোহাগ ভিলার দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন।

তার স্বামী রুম্মান বিএম কলেজের ইংরেজি বিভাগের শেষ বর্ষের ছাত্র। রুম্মান মুলাদী উপজেলার চর কালেখা গ্রামের জাকির হোসেনের ছেলে।

পুলিশ জানায়, দুদিন আগে কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। বিছানার ওপর তার মরদেহ পড়ে ছিল। তার পরনের সালোয়ার ও কামিজে রক্ত এবং গলায় সরু দাগ রয়েছে। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কলেজ ছাত্রীকে হত্যা করা হয়েছে।

কাউনিয়া কালাখারবাড়ির সোহাগ ভিলার মালিক সোহাগ জানান, বছর খানেক আগে রুম্মান ও আছিয়া নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে তার দ্বিতীয় তলার একটি ফ্ল্যাট ভাড়া নেন। এর পর থেকে মাঝে মধ্যেই রুম্মান এখানে এসে আছিয়ার সঙ্গে থাকতেন। এমনকি প্রতি মাসের বাড়ি ভাড়াও পরিশোধ করতেন রুম্মান।

সোহাগ বলেন, শনিবার রাতে রুম্মান ভাসায় আসেন। দরজা বন্ধ জানিয়ে বাড়ির মালিকের কাছ থেকে বিকল্প চাবি এনে দরজা খোলেন। ভেতরে ঢুকে দেখতে পান আছিয়া বিছানার ওপরে পড়ে আছেন।

এ বিষয়ে কাউনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সেলিম রেজা বলেন, খবর পেয়ে থানার দায়িত্বে থাকা সহকারী পুলিশ কমিশনার রুনা লায়লা ও আমি ঘটনাস্থলে যাই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। তবে শনিবার নয়, গত শুক্রবার সন্ধ্যা থেকে রাতের মধ্যে যেকোনো সময় তাকে হত্যা করা হয়েছে।

ওসি বলেন, এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে রুম্মানকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে।

দুজনের পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। মেয়ের পরিবার মামলা করলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com