শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

বরিশালে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮
  • ১৫৭ বার পড়া হয়েছে
নিহত ইউপি চেয়ারম্যান।

বাংলা৭১নিউজ,বরিশাল প্রতিনিধি: বরিশালের উজিরপুর উপজেলায় জল্লা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশ্বজিৎ বাড়ৈ নান্টুকে গুলি করে হত্যা করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে জল্লা ইউনিয়নের কারফা বাজারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশের সঙ্গে কথা বলে জানা যায়, রাত ৯টার দিকে কারফা বাজারে থাকা বিশ্বজিৎ বাড়ৈ নান্টুর ব্যবসায়িক প্রতিষ্ঠানে মোটরসাইকেলে করে এসে বেশ কয়েকজন যুবক তাঁকে উদ্দেশ্যে করে গুলি ছোড়ে। এরপরপরই তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে প্রথমে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। জরুরি বিভাগের চিকিৎসক বিশ্বজিৎ বাড়ৈকে মৃত ঘোষণা করেন।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মো. বাকির হোসেন জানান, মৃত বিশ্বজিৎ বাড়ৈ নান্টুর শরীরে তিনটি গুলির চিহ্ন পাওয়া গেছে।

উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল বলেন, হত্যার ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে এই বিষয়ে তিনি কিছু বলতে পারেননি।

বরিশাল জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম জানান, এই ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে এবং পুলিশ কাজ করছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com