রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

বরগুনায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০১৬
  • ৮৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বরগুনা : বরগুনার আমতলী উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ১৬ মামলার আসামি আবদুল জব্বার হাওলাদার (৪৫) নামের একজন নিহত হয়েছেন।

বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার কলাগাছিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত জব্বার ডাকাত সর্দার। তার নামে ডাকাতি ও অস্ত্রসহ ১৬ মামলার রয়েছে। এ সময় চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

নিহত আবদুল জব্বারের আমতলী উপজেলার কলাগাছিয়া গ্রামের আমজেদ হাওলাদারের ছেলে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল ও দুটি গুলি উদ্ধার করা হয়েছে বলে জানান আমতলী থানার ওসি তদন্ত নুরুল ইসলাম বাদল।

ওসি বলেন, রাত সাড়ে ১২টার দিকে উপজেলার কলাগাছিয়া গ্রামে ডাকাতির হচ্ছে খবর পেয়ে টহল পুলিশের একটি দল সেখানে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি চালায় ডাকাতরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে শুরু হয় বন্দুকযুদ্ধ। এতে ঘটনাস্থলে আবদুল জব্বার নিহত হয়। এ সময় অন্য ডাকাতরা পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল ও দুটি গুলি উদ্ধার করা হয়েছে। এসময় পুলিশের চার সদস্য আহত হয়েছেন বলে তিনি দাবি করেন।

ওসি আরও জানান, নিহত আবদুল জব্বারের বিরুদ্ধে আমতলী, বরগুনা সদর ও পটুয়াখালীর বিভিন্ন থানায় ডাকাতি ও অস্ত্র ১৬টি মামলা রয়েছে। জব্বারের মৃতদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

পরে ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানান তিনি।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com