মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

বরগুনার চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামি ঢাকায় গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১০ মে, ২০১৯
  • ১১৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বরগুনার বেতাগী থানার চাঞ্চল্যকর স্থানীয় কণ্ঠশিল্পী গণধর্ষণ মামলার প্রধান আসামি মানিককে (৩৫) রাজধানীর মুগদা থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৮ এর একটি বিশেষ দল বৃহস্পতিবার (৯ মে) রাত সাড়ে ১০টায় মানিককে দক্ষিণ মুগদার মান্ডা এলাকা হতে গ্রেফতার করে। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর খান সজিবুল ইসলাম জানান, গত ২৭ এপ্রিল রাতে চাচা মো. চাঁন মিয়া শিকদারকে ও চাচাতো ভাই মো. মানিক নিয়ে মোটরসাইকেল যোগে গান গাওয়ার জন্য মহেশপুরের উদ্দেশে রওনা হয় ভিকটিম। রাত ১০টা ২০ মিনিটের দিকে বেতাগী থানাধীন বিবিচিনি স্কুল অ্যান্ড কলেজের  দক্ষিণ পার্শ্বে পৌঁছালে আগে থেকে ওঁৎপেতে থাকা আসামি মো. মানিক ও আলমগীর হোসেন তাদের গতিরোধ করে। এ সময় তারা চাচা ও চাচাতো ভাইকে আঘাত করে ভিকটিমকে টেনে হিঁচড়ে মোটরসাইকেলে তুলে বেতাগী থানাধীন পুটিয়াখালী সুইজঘাটের উত্তর পার্শ্বে বাগানে নিয়ে যায়। সেখানে মো. মানিক ও আলমগীর হোসেন ভিকটিমকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

চাঞ্চল্যকর এ ঘটনায় গত ১ মে ভিকটিমের চাচাতো ভাই মো. মানিক বাদী হয়ে বেতাগী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলা নং-১।

ধর্ষণ মামলাটি গণমাধ্যমে ব্যাপকভাবে আলোচিত হয়। ঘটনার পর থেকে র‌্যাব-৮ আসামিদের গ্রেফতারে গোয়েন্দা অভিযান ও ছায়া তদন্ত শুরু করে। এরই অংশ হিসেবে গতরাতে মানিককে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায়, প্রধান আসামি মো. মানিক ঢাকার তুরাগ পরিবহনের চালক হিসেবে কর্মরত। ঘটনার পর উভয়েই এলাকা ত্যাগ করে গা ঢাকা দেয়। অপর আসামিকে গ্রেফতারে চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/এলএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com