সোমবার, ০৬ মে ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

বরখাস্ত হচ্ছেন সাম্পাওলি, নাইজেরিয়ার বিপক্ষে কোচ বুরুচাগা!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৩ জুন, ২০১৮
  • ৩৫১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: আইসল্যান্ডকে ২-০ গোলে হারিয়েছে নাইজেরিয়া।এতে দ্বিতীয় পর্বে আর্জেন্টিনার খেলার সম্ভাবনা উজ্জ্বল হয়েছে। পরের ম্যাচে সুপার ঈগলদের হারাতে পারলেই শেষ ষোলোতে পা রাখবে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

এর মাঝেই এলো দুঃসংবাদ। চাউর হয়েছে, গৃহবিবাদে জেরবার আর্জেন্টিনা। কোচ হোর্হে সাম্পাওলির সঙ্গে চরম মাত্রায় লেগে গেছে মেসি-ডি মারিয়া-আগুয়েরোদের। তাকে বরখাস্ত না করলে সেই ম্যাচে খেলবেন না তারা। এমনকি অবসরের হুমকিও দিয়েছেন তারকা ফুটবলাররা।

সাম্পাওলির সঙ্গে খেলোয়াড়দের দ্বন্দ্বটা মূলত কৌশল নিয়ে। মেসিদের অভিযোগ, কোচের উদ্ভুট ট্যাক্টিকসের সঙ্গে খাপ খাওয়াতে না পারাতেই তাদের এমন করুন পারফরম্যান্স। কৌশল বদলাতে বললেও অনড় থেকেছেন সাম্পাওলি। টুর্নামেন্ট শুরুর আগে থেকেই নাকি তাদের মধ্যে এ নিয়ে দ্বন্দ্ব চলে আসছে।

শোনা যাচ্ছে, দলের প্রধান খেলোয়াড়দের প্রাধান্য দিতে সাম্পাওলিকে ছাঁটাই করছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। তাও নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচের আগে। তার স্থলাভিষিক্ত হচ্ছেন হোর্হে বুরুচাগা।

বুরুচাগা জাতিতে আর্জেন্টাইন। আর্জেন্টিনার ১৯৮৬ বিশ্বকাপ জয়ে তার ছিল অসামান্য অবদান। শিরোপা নির্ধারণী ম্যাচে ৮১ মিনিট পর্যন্ত ২-২ গোলে সমতায় ছিল পশ্চিম জার্মানি। ৮৪ মিনিটে গোল করেন জার্মানদের হৃদয় ভাঙেন তিনিই। বিশ্বকাপজয়ী এ কিংবদন্তির হাতেই মেসিদের তুলে দিচ্ছে এএফএ। সূত্র: যুগান্তর অনলাইন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com