শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বন বিভাগের কর্মীকে পিটিয়ে আহত করায় যুবলীগ নেতা গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৪ মে, ২০১৮
  • ১৭৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ রিয়াজ হাওলাদার। দুই মাস আগে সদর ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তাকে (তহসিলদার) লাঞ্ছিত করেন তিনি।

এ অভিযোগে ওই তহসিলদার বাদী হয়ে মামলা করলে তিনি গ্রেফতারও হন। জামিনে ছাড়া পেয়ে সেই রেশ না কাটতেই এবার বন বিভাগের এক কর্মীকে (বাগান মালি) পিটিয়ে জখম করে রিয়াজ। এ ঘটনায় বুধবার সকাল সাড়ে ৫ টায় রাঙ্গাবালী থানায় রিয়াজ হাওলাদারের বিরুদ্ধে একটি মামলা (মামলা নং-০৯) দায়ের করা হয়। বন বিভাগের উপজেলার গঙ্গিপাড়া ক্যাম্পে কর্মরত আবুল হোসেন নামের ওই বাগান মালি বাদী হয়ে এ মামলা করেন। এ মামলায় ওইদিন সকালেই রিয়াজকে গ্রেফতার করে থানা পুলিশ।

মামলার এজাহারে বাদী আবুল হোসেন উল্লেখ করেন, ১৯ মে বিকেলে বন বিভাগের উপজেলার গঙ্গিপাড়া ক্যাম্পের অধীনে ২০১৬-১৭ অর্থবছরে রাজার বাজারের দক্ষিণের বেড়িবাঁধের ওপর লাগনো গাছ পাহাড়া দিচ্ছিল বাগান মালি আবুল হোসেন।

এমন সময় আসামি রিয়াজ হাওলাদার তার পথরোধ করে কাজে বাঁধা দেয়। রিয়াজ বলে, ‘তুই ডিউটি করিতেছ কেন?’ এ কথা বলেই তার সরকারি পোশাক টেনে ছিড়ে ফেলে এলোপাতারি কিল, ঘুষি ও লাথি মেরে মারাত্মক জখম করে।

এসময় তাকেসহ অফিসের কর্মকর্তাদের জীবন নাশের হুমকি দেয় রিয়াজ। আবুল হোসেন বলেন, ‘গাছের বাগান যাতে নষ্ট না হয় এজন্য আমি গরু, মহিষ, ছাগল, ভেড়া বাগানে ঢুকতে দেই না। এ কথা কেউনা কেউ বলায় রিয়াজ ক্ষিপ্ত হয়ে দায়িত্বরত অবস্থায় আমাকে জুতা দিয়ে পেটায় এবং কিল, ঘুষি ও লাথি মেরে জখম করে। এ ঘটনাটি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়ে মামলা করতে বিলম্ব হয়েছে।’

রাঙ্গাবালী থানার ওসি মিলন কৃষ্ণ মিত্র বলেন, ‘বন বিভাগের বাগান মালিকে মারধরের মামলায় রিয়াজ হাওলাদারকে গ্রেফতার করা হয়েছে। এরআগেও রিয়াজ হাওলাদারের বিরুদ্ধে রাঙ্গাবালী থানায় ও দ্রুত বিচার আইনে মামলা রয়েছে। একটি বিচারাধীন, আরেকটি তদন্তাধীন আছে।’

উল্লেখ্য, চলতি বছরের ১৯ মার্চ বিকেলে উপজেলার রাঙ্গাবালী ইউনিয়ন তহসিলদার আবু জাফর মু.সালেহ এর কার্যালয়ে গিয়ে চেয়ার ভাংচুর এবং তাকে লাঞ্ছিত করে রিয়াজ হওলাদার। পটুয়াখালী জেলা প্রশাসকের নামে রেকর্ড হওয়ায় জমির দাখিলা কেটে দিতে তহসিলদার অপরাগত প্রকাশ করলে এ কা- করেন তিনি। এ ঘটনায় ২১ মার্চ তহসিলদার বাদী হয়ে রাঙ্গাবালী থানায় মামলা দায়ের করলে ওইদিনই রিয়াজকে গ্রেফতার করে পুলিশ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com