রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে একদিনে রেকর্ড ৯ জনের মৃত্যু ট্রাফিক আইন লঙ্ঘন করায় ডিএমপিতে মামলা ৮৩৮, জরিমানা ৩৮ লাখ আমাদের সিদ্ধান্ত গ্রহণের এখতিয়ার নেই: ইসি সংস্কার প্রধান ফেনীর সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ধানমন্ডি থেকে গ্রেপ্তার ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা ‘উৎসব অন্ধকার থেকে আলোকের উদ্ভাসন’ ফরিদপুরে অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যুর অভিযোগ শুভেচ্ছা সফরে চট্টগ্রামে চীনা নৌ জাহাজ আপনারা না পারলে দায়িত্ব আমাদের দেন: সারজিস আলম ভারী বৃষ্টির পর মক্কায় আকস্মিক বন্যা বিএনপি নেতা হারিছ চৌধুরীর দেহাবশেষ তুলতে ম্যাজিস্ট্রেট নিয়োগ নেত্রকোনায় বন্যায় সড়কে ক্ষতি ২০০ কোটি টাকা রাষ্ট্রের কাঠামো ভেঙে পড়েছে : উপদেষ্টা সাখাওয়াত পরকীয়া প্রেমিককে বিয়ে, ৬ বছর পর ফিরে আসায় প্রথম স্বামীকে খুন! সাবের হোসেন চৌধুরীকে বিদেশিদের চাপে মুক্তি দিয়েছে সরকার : নুর প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন বাসাবাড়িতে গ্যাস সংযোগ দেওয়ার ব্যাপারে যা বললেন জ্বালানি উপদেষ্টা জড়িতদের বিচার দাবিতে তাঁতীবাজারে সড়ক অবরোধ বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরালো করার বার্তা যুক্তরাষ্ট্রের গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৪৯

বন্ধু সেজে ব্যবসায়ীর পৌনে ১৩ লাখ টাকা চুরি, গ্রেফতার ৩

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ফুলপুরে বন্ধু সেজে গরু ব্যবসায়ীর ১২ লাখ ৭৫ হাজার টাকা চুরির ঘটনায় স্বামী, স্ত্রী ও ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় মামলার পর ১২ লাখ ১০ টাকা উদ্ধার হয়েছে।

গ্রেফতাররা হলেন, নেত্রকোনার দুর্গাপুর উপজেলার আতকাপাড়া গ্রামের ইঞ্জিল হক (৬০), তার স্ত্রী রুমা বেগম (৪৫) ও ছেলে মো. জুয়েল মিয়া (১৯)।

সোমবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ওসি বলেন, গরু ব্যবসায়ী মো. ইউনুছ আলী মানিকগঞ্জের সিংগাইর উপজেলার মৃত আব্দুর রহমানের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন বাজার থেকে গরু কিনে ব্যবসা করে আসছেন। প্রায় তিন মাস আগে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার ইঞ্জিল মিয়ার সঙ্গে গরুর হাটে তার পরিচয় হয়।

সেই পরিচয়ের সুবাদে তাদের মধ্যে বন্ধুত্ব হয়। এর মাঝে প্রায়ই ইউনুছ আলীর নম্বরে ফোন করে তার সঙ্গে হাটে গরু কিনতে যাওয়ার আবদার করতেন ইঞ্জিল। সরল বিশ্বাসে ইউনুছ আলী তাকে সঙ্গে নিয়ে হাটে যেতেন।

তিনি বলেন, গত ২৪ ডিসেম্বর রাত ১২টার দিকে মানিকগঞ্জ থেকে ইউনুছ গাজীপুরে আসেন। সেখান থেকে ইঞ্জিল মিয়া ও অন্য গরু ব্যবসায়ীদের সঙ্গে তিনি ট্রাকে করে ময়নসিংহের ফুলপুরের আমুয়াকান্দা বাজারে গরু কেনার জন্য রওয়ানা দেন। রাত ৩টার দিকে আমুয়াকান্দা বাজারে পৌঁছান। সেখানে পৌঁছে সবাই ট্রাকে ঘুমিয়ে ছিলেন। সকাল ৬টার দিকে উঠে ইঞ্জিল মিয়াকে আর খুঁজে পাওয়া যায়নি এবং ট্রাকের বডিতে বিছানার নিচে রাখা ১২ লাখ ৭৫ হাজার টাকাও হারিয়ে যায়।

ওসি আল মামুন বলেন, ওইদিন দিনভর বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিয়েও টাকা ও ইঞ্জিল মিয়ার কোনো সন্ধ্যান পাননি ইউনুস। পরে ২৫ ডিসেম্বর রাতে ইউনুস বাদী হয়ে ইঞ্জিল মিয়াকে আসামি করে ফুলপুর থানায় মামলা করেন। মামলার পর তথ্যপ্রযুক্তির সহায়তায় সোমবার ভোরে নেত্রকোনার দুর্গাপুর থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, গ্রেফতার আসামিদের কাছ থেকে ১২ লাখ ১০ টাকা উদ্ধার করা হয়েছে। তাদের মঙ্গলবার (২৭ ডিসেম্বর) আদালতে পাঠানো হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com