শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

‘বন্ধুকযুদ্ধে’ আরো ১১ জন নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৯ মে, ২০১৮
  • ১৪১ বার পড়া হয়েছে
প্রতীকী ছবি

বাংলা৭১নিউজ ডেস্ক: সারা দেশে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান চলছে। বেশ কয়েকদিন ধরে চলা এই অভিযানে ‘বন্দুকযুদ্ধে’ নিহতের ঘটনা অব্যাহত রয়েছে। গতকাল রাতেও রাজধানীসহ সারা দেশে ‘বন্দুকযুদ্ধে’ ১১ মাদক ব্যবসায়ী নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

গতকাল সোমবার দিবাগত রাত থেকে আজ মঙ্গলবার ভোর পর্যন্ত চলা ‘বন্দুকযুদ্ধে’ কুমিল্লায় দুজন, ময়মনসিংহে একজন, যশোরে দুজন, সাতক্ষীরায় একজন, কুষ্টিয়ায় দুজন, ব্রাহ্মণবাড়িয়ায় একজন, নারায়ণগঞ্জে একজন ও ঠাকুরগাওয়ে একজন নিহত হয়েছেন।

ঢাকা:  ঢাকার দক্ষিণখানে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ১২টার দিকে দক্ষিণখানে আশিয়ান সিটির মাঠে এ ঘটনা ঘটে। নিহত সুমনওই এলাকার একজন ‘চিহ্নিত মাদক বিক্রেতা।

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হারুন নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার ভোরে উপজেলার শীতলপুর এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

যশোর : যশোরে দুদল মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলিতে দুজন নিহত হয়েছেন। নিহত দুই মাদক ব্যবসায়ী হলেন, যশোর শহরের রায়পাড়া এলাকার মানিক ও মণ্ডলগাতি এলাকার আসর আলী।

আজ মঙ্গলবার ভোরে যশোর শহরের চাঁচড়া রায়পাড়া এলাকায় এই গোলাগুলির ঘটনা ঘটে।

কুমিল্লা:  কুমিল্লার মুরাদনগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুজন মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় তিনজন পুলিশ সদস্যও আহত হয়েছেন।

সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার গুঞ্জর বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে।

ময়মনসিংহ:  ময়মনসিংহের ভালুকা উপজেলায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও থানা পুলিশের যৌথ অভিযানকালে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাত সোয়া ২টার দিকে উপজেলার পাড়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। এসময় ওসিসহ দুই পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন।

সাতক্ষীরা :  সাতক্ষীরার কলারোয়ায় আনিসুর রহমান নামের এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। আনিসুর কলারোয়ার ইয়াবা সম্রাট নামে পরিচিত।

তবে নিহত ব্যক্তির স্ত্রী নাজমা বেগমের দাবি, তার স্বামীকে সোমবার সকালে বাড়ি থেকে চোখ বেঁধে তুলে নিয়ে গেছে সাদা পোশাকধারীরা। পরে তাকে গুলি করে হত্যা করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় মাদক ও ডাকাতিসহ আট মামলার আসামি জনি মিয়ার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় পাইপগান, একটি কার্তুজ, দুটি ছোরা, একটি চাপাতি উদ্ধার করেছে পুলিশ।

সোমবার দিনগত রাত ২টার দিকে পৌর শহরের খালাজোড়া এলাকা থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

কুষ্টিয়া: দৌলতপুর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের চার সদস্য আহত হয়েছেন।

সোমবার দিনগত রাত পৌনে ৩টার দিকে উপজেলার শেয়ালা মাঠ এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

এ ছাড়া নারায়ণগঞ্জে মাদকবিরোধী অভিযানকালে বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন। সূত্র: কালের কণ্ঠ অনলাইন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com