শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২২ এপ্রিল, ২০১৯
  • ৮৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(কক্সবাজার)প্রতিনিধি: কক্সবাজারে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২  রোহিঙ্গা মাদক কারবারী নিহত হয়েছেন। আজ সকাল ৬টার দিকে উখিয়া-টেকনাফ সীমান্তের হোয়াইক্যং এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। নিহতরা হলেন, কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নের থাইংখালীর ১৩নং রোহিঙ্গা ক্যাম্পের শামসুল আলমের ছেলে সাইফুল ইসলাম (২১) ও ১৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের নবী হোসেনের ছেলে ফারুক  হোসেন (২৫)। তারা মিয়নমারে সৃষ্ট সহিংসতার পরে এপারে পালিয়ে এসেছিলেন।

কক্সবাজার ৩৪ বিজিবর অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ জানান, সীমান্ত পার হয়ে একদল লোক ইয়াবা আনছে- এমন খবরে উখিয়া-টেকনাফ সীমান্তের হোয়াই্যংক কেরুনতলী এলাকায় অভিযানে যায় বিজিবি। বিজিবিকে দেখে ইয়াবা কারবারীরা স্থানীয় আবুল কাশেমের বাঁশবাগানে লুকালে সেদিকে ধাওয়া দেয় অভিযানকারীরা। তাদের উপস্থিতি টের পেয়ে আক্রমণ করা হলে বিজিবিও পাল্টা আক্রমণ চালায়।

গোলাগুলি থেমে গেলে বাঁশবাগান এলাকায় দু’জনের গুলিবিদ্ধ মরদেহ পাওয়া যায়। ঘটনাস্থল  থেকে ২০ হাজার পিস ইয়াবা ও ধারালো কিরিচ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, অন্য সহযোগীরা অস্ত্র নিয়ে পালিয়েছে।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই দীপংকর রায় জানান, পালংখালী বিজিবির সঙ্গে  কেরুনতলী এলাকায় ‘বন্দুকযুদ্ধে’ দু’জন নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ মরদেহগুলো উদ্ধার করা হয়।

বাংলা৭১নিউজ/এস.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com