শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

‘বন্দুকযুদ্ধে’ টেকনাফে ২জন নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮
  • ১৪৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফ উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আশিক জাহাঙ্গীর কুদরত (৩২) ও মো. আরিফ হোসেন (৩০) নামে দুই যুবক নিহত হয়েছেন।

র‌্যাবের দাবি, নিহতরা মাদক বিক্রেতা। আশিক জাহাঙ্গীর কুদরত ময়মনসিংহের কোতোয়ালি এলাকার মো. আবদুল হাকিমের ছেলে ও মো. আরিফ হোসেন টোলাবড় মসজিদ নারায়ণগঞ্জ এলাকার আবদুল বারেকের ছেলে।

মঙ্গলবার ভোরে কক্সবাজার-টেকনাফ সড়কে কেরুনতলী এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।ঘটনাস্থলে এক লাখ পিস ইয়াবা, দুটি দেশীয় তৈরি বন্দুক, আটটি গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব টেকনাফ অফিসের লেফটেন্যান্ট মির্জা সাহেদ জানান, কক্সবাজারমুখী একটি ট্রাক ভোরে কেরুনতলী এলাকায় র‌্যাবের চেকপোস্টের সামনে এলে সিগন্যাল দেয়া হয়। এ সময় ট্রাক থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে মাদক বিক্রেতারা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়।

পরে গোলাগুলি থেমে গেলে ট্রাকের নিচ থেকে ওই দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতদের মরদেহ ময়নাতদন্তের কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় টেকনাফ থানায় পৃথক তিনটি মামলার প্রস্তুতি চলছে বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/এমএ

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com