মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

বনে ফিরে গেল ২ অজগর

বাগেরহাট প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ২৯৪ বার পড়া হয়েছে

বাগেরহাটের শরণখোলার দুই গ্রাম থেকে দুদিনে দুটি অজগর সাপ উদ্ধার করে সুন্দরবনে ফিরিয়ে দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার সাউথখালী ইউনিয়নের খুড়িয়াখালী গ্রামের মোফাজ্জেল জমাদ্দারের বাড়ি মুরগির ঘর থেকে একটি এবং গতকাল সোমবার সন্ধ্যা ৬টার দিকে সোনাতলা গ্রামের সরোয়ার জমাদ্দারের মাছের ঘের থেকে অপর অজগরটি উদ্ধার করা হয়।

ওয়াইল্ড টিমের মাঠ কর্মকর্তা মো. আলম হাওলাদার জানান, ভিটিআরটি সদস্য সাগর হাওলাদা ও হাসান মুন্সির সহযোগিতায় সাপ দুটি ধরা হয়। মোফাজ্জেল জমাদ্দারের বাড়ি থেকে উদ্ধার করা অজগরটি তার মুরগির ঘরে ঢুকে একটি হাঁস ও দুটি মুরগি খেয়ে ফেলে। সাপ দুটি বনবিভাগের কাছে হস্তান্তর করার পর তারা বনে অবমুক্ত করেন।

kalerkantho

পূর্ব সুন্দরবনের শরণখোলা রেঞ্জের সহকারী বনসংরক্ষক (এসিএফ) মো. জয়নাল আবেদীন জানান, উদ্ধার হওয়া অজগরে একটির ওজন প্রায় ১০ কেজি, লম্বা ৮ফুট। অপরটির ওজন ২০কেজি এবং লম্বা প্রায় ১৪ ফুট হবে। সাপ দুটি সুন্দরবনে অবমুক্ত করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এআরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com