শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বনানীতে তরুণীর পা বিচ্ছিন্নের মামলা: বিআরটিসি ড্রাইভার মুন্নার জামিন শুনানি আগামীকাল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮
  • ১৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর বনানীতে বাস চাপায় রোজিনা আক্তারের পা হারানোর মামলায় বিআরটিসি বাসের চালক শফিকুল ইসলাম মুন্নার জামিন শুনানির জন্য আগামীকাল বুধবার দিন ধার্য করেছেন আদালত।

আজ মঙ্গলবার জামিন শুনানির জন্য দিন ধার্য ছিল। কিন্তু আসামিপক্ষের আইনজীবী তা পেছানোর জন্য আবেদন করেন। ঢাকা মহানগর হাকিম সত্যব্রদ সিকদার আবেদন মঞ্জুর করে বুধবার জামিন শুনানির জন্য দিন ধার্য করেন।

এর আগে গতকাল সোমবার এক দিনের রিমান্ড শেষে আদালতে উপস্থান করলে আদালত আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন। চলতি মাসের ২১ এপ্রিল আসামির এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

আদালত সূত্রে জানা যায়, চলতি মাসের ২০ এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে বনানীর চেয়ারম্যান বাড়ির সামনে বিআরটিসির ঢাকা মেট্রো ব ১১-৫৭৩৩ বাসের চাপায় রোজিনা আক্তারকে ধাক্কা দেয়। রোজিনা পড়ে গেলে বাসটি তার ডান পায়ের ওপর দিয়ে চলে যায়। এতে তার পা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

রোজিনা গাজী টেলিভিশনের প্রধান সম্পাদক সৈয়দ ইসতিয়াক রেজার বাসায় গৃহকর্মীর কাজ করেন। রোজিনার পা হারানোর ঘটনায় গাজী টেলিভিশনের স্টাফ রিপোর্টার মহিউদ্দিন আহমেদ বাদী হয়ে রাজধানীর বনানী থানায় মামলাটি দায়ের করেন। বনানী থানার এসআই মিজানুর রহমান মামলাটি তদন্ত করছেন। রোজিনা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে রোজিনার চিকিৎসার দায়িত্ব নিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি)। শনিবার (২১ এপ্রিল) বিআরটিসি’র পক্ষ থেকে রোজিনার পরিবারের কাছে চিকিৎসার জন্য নগদ ৫০ হাজার টাকা তুলে দেয়া হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com