বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইন্টারন্যাশনাল স্কুলের সামনে গুলি, পুলিশ বলছে ‘মিসফায়ার’ বিদেশযাত্রায় দালালের দৌরাত্ম্য কমাতে দেওয়া হচ্ছে সাজা ও অর্থদণ্ড পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি দেশে সাড়ে ১১ লাখ টন খাদ্য মজুত আছে : খাদ্যমন্ত্রী নাটোরে ঋণের চাপে স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপান কাউন্সিলরের ১০ বছরের কারাদণ্ড নৌপরিবহন প্রতিমন্ত্রীর সঙ্গে জাইকার প্রতিনিধি দলের সাক্ষাৎ তিন দেশ থেকে ২৮২ কোটি টাকার ইউরিয়া সার আনবে সরকার ঝড়ের কবলে পড়ে সাগরে ডুবে গেছে লবণ বোঝাই ১০ ট্রলার ভোট পড়েছে ৩০-৪০ শতাংশ : সিইসি একলাফে ডলারের দাম ৭ টাকা বাড়ালো বাংলাদেশ ব্যাংক ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী ভারতের পররাষ্ট্র-সচিবের সফরে সীমান্ত হত্যার প্রসঙ্গ তুলবে ঢাকা ভাঙা রেললাইনে বস্তা গুঁজে চলছে ট্রেন কেন্দ্র দখল করতে অর্ধশত ককটেল বিস্ফোরণ, সংঘর্ষে আহত ১৫ বুশরা বিবিকে বাড়ি থেকে কারাগারে স্থানান্তরের নির্দেশ আমি সবসময় ফিলিস্তিনের পক্ষে কথা বলে যাব: প্রধানমন্ত্রী ঝিনাইদহে ৫ ঘণ্টায় ৭ ভোট! ওমরাহ শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

বছরের প্রথম ভাগেই…

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৩ মার্চ, ২০১৯
  • ৪৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বর্তমানে গান নিয়ে বেশ সরব জনপ্রিয় সংগীতশিল্পী সাবরিনা পড়শী। প্লেব্যাক, অডিও-ভিডিও গান, জিঙ্গেল ও ভয়েস ওভারের কাজ নিয়ে চলছে তার চলতি ব্যস্ততা। এরইমধ্যে হৃদয় খানের সঙ্গে ‘যদি একদিন’ ছবিতে তার গাওয়া ‘তুমি যে আমার’ গানটি বেশ প্রশংসিত হচ্ছে। এস এ হক অলীকের কথায় এর সুর ও সংগীতায়োজনও করেছেন হৃদয়।

এর বাইরে হৃদয়ের সঙ্গে একটি দ্বৈত গানের ভিডিও প্রকাশ হয়েছে পড়শীর। তবে এটি বাংলা নয় ইংরেজি গান। ‘হার্ট উইল গো অন’ শীর্ষক এ গানটিতে তাদের পারফরমেন্সও প্রশংসিত হয়েছে। তবে সব থেকে যে গানটি দিয়ে সাম্প্রতিক সময়ে পড়শী প্রশংসিত হচ্ছেন সেটা হলো ‘আবাহন’।

এ গানটির সুর ও সংগীতায়োজন করেছেন হাবিব ওয়াহিদ। এই প্রথম পড়শী গাইলেন হাবিবের সুরে। গানটির মিউজিক ভিডিওতেও রয়েছে হাবিব ও পড়শীর উপস্থিতি। সব মিলিয়ে বছরের প্রথম ভাগেই খুব ব্যস্ততায় কাটছে পড়শীর। বেশ বড় কিছু কাজও করেছেন এ তারকা। শুধু তাই নয়, সম্প্রতি অদিতের সুর ও সংগীতে ‘বঙ্গমাতা ওমেনস ফুটবল লীগ’-এর থিম সং গেয়েছেন তিনি।

এ গানটি আরো গেয়েছেন মমতাজ, এলিটা করিম, দোলা ও সাবিয়া। এদিকে এর বাইরে পড়শী জিঙ্গেল ও ভয়েস ওভারের কাজও করছেন নিয়মিত। তাছাড়া আরো বেশ কিছু গানের পরিকল্পনা করছেন এ শিল্পী। তিনি বলেন, আমি চেষ্টা করছি কোয়ালিটি ঠিক রেখে কাজ করতে। তাই বেছে বেছেই কাজ করছি গানের। বেশ কিছু ভালো গান চলতি বছরের প্রথম ভাগেই করার সৌভাগ্য হয়েছে। সব মিলিয়ে আমি বেশ হ্যাপি।

সামনে আরো কিছু ভালো গান করার পরিকল্পনা রয়েছে। আমার বিশ্বাস শ্রোতাদের ভালো লাগবে।

বাংলা৭১নিউজ/এমআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com