বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম, ভেঙে ফেলা হলো হাত-পা কক্সবাজারে ৫৩০ বস্তা পলিথিন জব্দ, দুই লাখ টাকা জরিমানা মোসাদের সদরদপ্তরে হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র হামলার দাবি ইসলামী ইন্স্যুরেন্সের পরিচালকের শেয়ার ক্রয় সম্পন্ন চট্টগ্রামে নেচে-গেয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৩ ট্রাফিক আইন: একদিনে সর্বোচ্চ মামলা ৯৬২, জরিমানা ৩৯ লাখ টাকা সাংবাদিক রুহুল আমিন গাজীর জানাজা পড়ালেন জামায়াত আমির মোংলায় অস্ত্র-গুলিসহ যুবলীগ কর্মী আটক ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের তিন নেতা গ্রেপ্তার শাইখ সিরাজ বিরুদ্ধে উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়ার মামলা করণিকের হিসাবে ২৪.২৯ কোটি, ফাঁসলেন কলেজের চেয়ারম্যানসহ ৮ কর্তা অবশেষে গাজীপুর শিল্পাঞ্চলে ফিরেছে স্বস্তি ঢাবিতে তোফাজ্জল হত্যা: হল প্রভোস্টসহ ১৫ জনের নামে মামলা পরনে ২৩ ফুট লম্বা শাড়ি, ৬ ঘণ্টা ওয়াশরুমে যাননি আলিয়া প্রকাশ্যে আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে চীন রোহিঙ্গাদের জন্য ২ হাজার কোটি টাকার বেশি সহায়তা দেবে যুক্তরাষ্ট্র ঋণের কিস্তি পরিশোধে সময় চান ব্যবসায়ীরা লেবাননে নিহতের সংখ্যা বেড়ে ৫৬৯, শীর্ষ কমান্ডার হারালো হিজবুল্লাহ নদীতে সাতার শেখাতে গিয়ে বাবা-মেয়ে নিখোঁজ যশোরের সাবেক টিএসআই রফিক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা

বঙ্গোপসাগরে বাল্কহেড ডুবে শ্রমিকের মৃত্যু, নিখোঁজ ৩

লক্ষ্মীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

চট্টগ্রাম থেকে সন্দ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরে বালুভর্তি একটি বাল্কহেড ডুবে নবী হোসেন (২১) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রামের মিরসরাই-সীতাকুণ্ড এলাকার একটি খাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় সুকানি আব্দুল মান্নান (৩০) ও ইঞ্জিন মিস্ত্রি আব্দুল হান্নানসহ তিনজন নিখোঁজ রয়েছেন।

বিকেলে নিহত নবীর চাচাতো ভাই মেজবাহ উদ্দিন হৃদয় বিষয়টি নিশ্চিত করেছেন।

নবী লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চর আলেকজান্ডার ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড বালুরচর গ্রামের ইব্রাহিম বেপারীর ছেলে।

নিখোঁজ সুকানি মান্নান ও মিস্ত্রি হান্নান একই এলাকার আইয়ুব আলীর ছেলে। নিখোঁজ হওয়া অন্য শ্রমিকের নাম-পরিচয় জানা যায়নি।

পরিবারের বরাত দিয়ে মেজবাহ উদ্দিন হৃদয় জানান, নবী, হান্নান ও মান্নান তার চাচাতো ভাই। তারাসহ চট্টগ্রামের একজন বাসিন্দা ওই বাল্কহেডে ছিলেন।
রোববার (২৫ ফেব্রুয়ারি) বালু নিয়ে চট্টগ্রাম থেকে সন্দ্বীপের উদ্দেশ্যে তারা রওয়ানা দেন। পথে বাল্কহেডটি ডুবে গেলে চারজনই নিখোঁজ হন। অন্য বাল্কহেডের শ্রমিকদের মাধ্যমে ঘটনাটি পরিবারের লোকজন জানতে পারেন। পরে বিভিন্ন মাধ্যমে তাদের খোঁজ নেওয়া হয়।

ঘটনার চারদিন পর বৃহস্পতিবার সকালে মিরসরাই-সীতাকুণ্ড এলাকার একটি খাল থেকে নবী হোসেনের মরদেহ উদ্ধার করা হয়। জোয়ারের সঙ্গে সাগর থেকে তার মরদেহ খালটিতে ভেসে আসে। তবে হান্নান ও মান্নানসহ তিনজন এখনো নিখোঁজ রয়েছেন।

এ বিষয়ে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, ঘটনাটি আমাদের জানা নেই। নিখোঁজ ব্যক্তিদের পরিবারের পক্ষ থেকেও কিছু জানানো হয়নি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com