মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসিকে ২৫ নির্দেশনা প্রধান উপদেষ্টার এইচএসসির ফল প্রকাশ, পাসের হার ৭৫.৫৬% ফরিদপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫ মিরপুর ১০ মেট্রো স্টেশন চালু ,সংস্কারে খরচ ১ কোটি ২৫ লাখ টাকা সেনাবাহিনীতে শীর্ষ পর্যায়ে পদোন্নতি ও রদবদল ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল জাহাঙ্গীর সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক গ্রেপ্তার ছাত্র-জনতার হত্যার বিচারে আইসিটি পুনর্গঠন কার্যক্রম সম্পন্ন পরামর্শের আহ্বান দুদক সংস্কার কমিশনের ২০২৪ সালে নোবেল পুরস্কার পেলেন যারা পূজায় অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক ১৭ শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা ইসিকে সহযোগিতা করতে প্রস্তুত তুরস্ক টেকসই ইলেকট্রনিক পণ্য উৎপাদনের আহ্বান পরিবেশ উপদেষ্টার ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ, উত্তীর্ণ ৮৩৮৬৫ টানা ১৪ বছর ‘স্বঘোষিত’ এমপি ছিলেন সাজেদার দুই ছেলে, দেখাতেন দাপট ‘জনপ্রশাসন সংস্কারে মাঠ পর্যা‌য়ে আলোচনা করবে ক‌মিশন’ রোহিঙ্গাদের তৃতীয় দেশে পুনর্বাসনে সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা মমতাজ ও রাশেদ খান মেননের ব্যাংক হিসাব জব্দ সবার অটোপাসে সংখ্যাগরিষ্ঠ শিক্ষার্থীর ফলাফল অবমূল্যায়ন করা হবে

বঙ্গোপসাগরে ঝড়ে নিখোঁজ আরো ২৪ জেলেকে উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২ জুন, ২০১৭
  • ৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,কক্সবাজার প্রতিনিধি: ঘুর্ণিঝড় ‘মোরা’র কারণে বঙ্গোপসাগরে নিখোঁজ আরো ২৪ জেলেকে উদ্ধার করেছে নৌবাহিনী জাহাজ ধলেশ্বরী এবং অপরাজেয়। বাকি নিখোঁজদের উদ্ধারে নৌবাহিনীর ১৮টি জাহাজ কাজ করছে বলে জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)।

আইএসপিআর জানিয়েছে, কক্সবাজারের এলিফ্যান্ট পয়েন্ট এবং কুতুবদিয়ার কাছ থেকে তাদেরকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়। সমুদ্রে ভাসমান অবস্থা থেকে নৌবাহিনীর সদস্যরা তাদেরকে উদ্ধার করে। উদ্ধারকৃত জেলেদের সবাইকে সুস্থ অবস্থায় গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়া ঝড়ের কারণে বঙ্গোপসাগরে নিখোঁজ জেলেদের উদ্ধারে নৌবাহিনীর ১৮টি জাহাজ, হেলিকপ্টার ও টহল বিমান কক্সবাজার, সেন্টমার্টিন্স, টেকনাফ, চট্টগ্রাম ও খুলনার উপকূলীয় অঞ্চলসহ গভীর সমুদ্রে তল্লাশী কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

৫টি গ্রুপে বিভক্ত হয়ে নৌবাহিনীর জাহাজসমূহ বাংলাদেশের পুরো সমুদ্রসীমায় একযোগে উদ্ধার অভিযান পরিচালনা করছে। একই সাথে নৌবাহিনী কুতুবদিয়া ও সেন্টমার্টিনে দূর্গতদের ত্রাণ সহায়তা ও চিকিৎসা সেবা কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

দূর্গত এলাকায় পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত নৌবাহিনীর এই উদ্ধার অভিযান, ত্রাণ বিতরণ ও জরুরী চিকিৎসা সেবা অব্যাহত থাকবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com