সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১০ মাসে ১৩০ মিলিয়ন ডলার নিয়ে গেছেন বিদেশি নাগরিকরা বস্তায় চালের দাম ও জাত লেখা বাধ্যতামূলক করা হয়েছে : খাদ্যমন্ত্রী দেশে নিবন্ধিত সিমের সংখ্যা ৩৩ কোটি ২৭ লাখ ৫৬ হাজার ঘাম ঝরিয়ে নিজেকে ফিট করছেন শাবনূর মারা গেছেন ‘জল্লাদ’ শাহজাহান যাত্রাবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৬ এবি ব্যাংকের পুলহাট উপশাখার উদ্বোধন মায়ের কুড়ালের আঘাতে প্রাণ গেলো মেয়ের শ্রমিকদের দাবির প্রতি মালিকদের শ্রদ্ধাশীল হতে হবে পুলিশ সদর দপ্তরের সঙ্গে ইউনিট প্রধানদের এপিএ সই ৮ জুলাই চীন সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী ভারতের সঙ্গে অমীমাংসিত বিষয়গুলো শান্তিপূর্ণ উপায়ে সমাধান হবে ব্লগার নাজিমুদ্দিন হত্যা: মেজর জিয়াসহ চারজনের বিচার শুরু ভারসাম্য ঠিক নেই বলে বিএনপি দোষারোপ করছে : আইনমন্ত্রী তদন্তের আগে কাউকে দুর্নীতিবাজ বলা যাবে না : পররাষ্ট্রমন্ত্রী রাষ্ট্রপতির সাথে বিসিপিএস-এর প্রতিনিধিদলের সাক্ষাৎ পোশাকশ্রমিকদের জন্য ১০ হাজার কোটি টাকা বরাদ্দ দাবি দক্ষিণ কোরিয়ায় ব্যাটারি প্ল্যান্টে ভয়াবহ আগুন, নিহত অন্তত ২০ অনলাইন জুয়ায় জড়িত ৫০ লাখ মানুষ, রোধে হচ্ছে সম্মিলিত ড্রাইভ প্রেমিকার শিশুসন্তানকে ট্রেনে ফেলে অপহরণের গল্প সাজান প্রেমিক

বঙ্গভবনে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় সোমবার

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় রবিবার, ১৬ জুন, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন আগামীকাল সোমবার বঙ্গভবনে সরকারের উচ্চপদস্থ কর্মকর্তা, কূটনীতিক এবং অভিজাত সমাজের সদস্যদের জন্য ঈদুল আজহা উপলক্ষে এক সংবর্ধনার আয়োজন করেছেন।

রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন জানিয়েছেন, ঈদের দিন সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠেয় এই সংবর্ধনা অনুষ্ঠানে রাষ্ট্রপতি এবং তার সহধর্মিনী ড. রেবেকা সুলতানা বঙ্গভবনের ক্রেডেনশিয়াল হলে বিভিন্ন শ্রেণির মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।

রাষ্ট্রপ্রধান এই অনুষ্ঠানে গণমাধ্যমের মাধ্যমে দেশবাসীকেও ঈদের শুভেচ্ছা জানাবেন।

তিনি দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গ, প্রবীণ রাজনীতিবিদ, বিচারক, কবি, সাহিত্যিক, লেখক, সাংবাদিক, শিক্ষক, বুদ্ধিজীবী, কূটনীতিক এবং বেসামরিক ও সামরিক কর্মকর্তাসহ সব শ্রেণি-পেশার মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

বঙ্গভবনের এই অনুষ্ঠানে প্রায় ১ হাজার ২০০ বিশিষ্ট ব্যক্তিত্ব ও ব্যক্তিবর্গকে আমন্ত্রণ জানানো হয়েছে। আমন্ত্রিতদের মধ্যে রয়েছেন প্রধান বিচারপতি, সাবেক রাষ্ট্রপতি, মন্ত্রী, প্রতিমন্ত্রী, প্রধানমন্ত্রীর উপদেষ্টা, বিদেশি কূটনীতিক, সুপ্রিম কোর্টের বিচারপতি, উপাচার্য, সম্পাদক, জ্যেষ্ঠ সাংবাদিক, লেখক, শিল্পী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, ব্যবসায়ী নেতা এবং উচ্চপদস্থ বেসামরিক ও সামরিক কর্মকর্তা।

সংবর্ধনা অনুষ্ঠানে ঐতিহ্যগতভাবে সুস্বাদু খাবার দিয়ে আমন্ত্রিত অতিথিদের আপ্যায়ন করা হবে।

অনুষ্ঠান শেষে রাষ্ট্রপতি নিজ বাসভবনে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন।

বাংলাদেশে সোমবার আনুষ্ঠানিকভাবে পালিত হবে ঈদুল আজহা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com