শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বঙ্গবন্ধুর ছোট বোন আমেনা বেগম’র মৃত্যুবার্ষিকী পালিত

বরিশাল প্রতিনিধি
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ২৭২ বার পড়া হয়েছে

আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট বোন, মন্ত্রী পদমর্যদার আবুল হাসানাত আবদুল্লাহ্’র মা আমেনা বেগম’র ১৭তম মৃত্যুবার্ষিকী পালিত  হয়েছে। বরিশাল ক্লাব মিলনায়তনে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মাহফিলে মরহুমার পুত্র পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক (মন্ত্রী পদমর্যদা) আবুল হাসানাত আবদুল্লাহ্, পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, রাশেদ খান মেনন এমপি, মরহুমার নাতি বরিশালের সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, সংসদ সদস্য মো: শাহে আলম, গোলাম কিবরিয়া টিপু, পংকজ দেবনাথ, নুরুন্নবী চৌধুরী, শওকত হাচানুর রহমান, নাসরিন জাহান রত্না, স্থানীয় জনপ্রতিনিধি, বরিশাল বিভাগের উর্দ্ধতন সরকারি কর্মকর্তা ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মাহফিলে দেশ প্রেমিক, সফল সমাজকর্মী মরহুমা আমেনা বেগমের বর্ণাঢ্য জীবন ও কর্মের উপর আলোকপাত করে তাঁর রুহের মাগফেরাত কামনা করা হয়। এতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মরহুমার স্বামী সাবেক মন্ত্রী আব্দুর রব সেরনিয়াবাত, ১৫ই আগষ্টের শহীদবৃন্দ, মরহুমার পুত্রবধু বীর মুক্তিযোদ্ধা সাহান আরা বেগমসহ মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ দেশ ও জাতির অব্যাহত সুখ, সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এছাড়া মরহুমার স্বামী আব্দুর রব সেরনিয়াবাত এর আগৈলঝাড়া উপজেলার নিজ গ্রাম সেরালে খতমে কোরআন, দুস্থদের মাঝে খাবার বিতরণ, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

বাংলা৭১নিউজ/এসবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com