সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

বগুড়ায় রেটিনা ও ফোকাস কোচিং সেন্টারে ছাত্রলীগের হামলা, অগ্নিসংযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ জুলাই, ২০১৬
  • ২২০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বগুড়া: বগুড়ায় রেটিনা ও ফোকাস কোচিং সেন্টারের দুটি অফিসে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে ছাত্রলীগ।

মঙ্গলবার রাত ৯টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত ৩০ মিনিট ব্যাপী ছাত্রলীগের হামলার সময় পুলিশ নীরব ভূমিকা পালন করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাজধানীর কল্যাণপুরে জঙ্গি আস্তানায় পুলিশের হাতে আটক বগুড়ার জঙ্গি রাকিবুল হাসান রিগ্যান রেটিনা কোচিং সেন্টার বগুড়া শাখার ছাত্র ছিল এমন খবর প্রচারের পর মঙ্গলবার রাত ৯টার দিকে ছাত্রলীগের দেড় শতাধিক নেতাকর্মী শহরের রিয়াজ কাজি লেনে অবস্থিত রেটিনা ও ফোকাস কোচিং সেন্টারে হামলা চালায়। তারা ওই ভবনের কলাপসিবল গেট ভাংচুরের পর সেখানে অগ্নিসংযোগ করে চলে যায়।

এরপর হামলাকারীরা আলতাফুন্নেছা খেলার মাঠ সংলগ্ন রেটিনা ও ফোকাস কোচিং সেন্টারের অপর অফিসে হামলা চালিয়ে ভাংচুর ও অগ্নিসংযোগ করে। এসময় হামলাকারীরা অফিসের ভেতর থেকে চেয়ার, টেবিল, কম্পিউটার, ফ্যানসহ মূল্যবান আসবাবপত্র লুট করে নিয়ে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে আগুন নেয়। হামলার সময় পুলিশের গাড়ী পাশেই অবস্থান করলেও তারা হামলাকারীদের বাধা দেয়নি বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

বগুড়া শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (টিএসআই) ফজলে এলাহী জানান, একদল যুবক রেটিনা ও ফোকাস কোচিং সেন্টারে হামলা করেছে এমন খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিভিয়ে ফেলে।

রেটিনা কোচিং সেন্টার বগুড়া শাখার পরিচালক রাশেদুল ইসলাম দাবি করেন, ভাংচুর ও অগ্নিকা-ে তাদের দুই ভবনে কমপক্ষে ২০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। ছাত্র-ছাত্রীদের বেশকিছু ল্যাপটপ ছিল যার অধিকাংশ লুট করে নিয়ে গেছে। এছাড়া বিপুল সংখ্যাক ভর্তিগাইড ও বই পুস্তক অগ্নিকান্ডে পুড়ে গেছে।

বাংলা৭১নিউজ/বিএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com