শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দুদক সংস্কার কমিশনের সদস্য হলেন যারা শেরপুরে তিন নদীর পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত নাইজেরিয়ায় নৌকাডুবিতে শতাধিক মানুষের মৃত্যুর শঙ্কা ১১টি বিদ্যুৎ কেন্দ্রের তথ্য চেয়েছে পর্যালোচনা কমিটি ওয়াশিংটন-নিউইয়র্ক সফরে যাচ্ছেন পররাষ্ট্র সচিব নিষিদ্ধ ঘোষিত হিজবুত তাহরীরের মিডিয়া সমন্বয়কারী গ্রেফতার সেপ্টেম্বরে গণপিটুনিতে ২৮ জনের মৃত্যু হিলিতে আগাম ধান কাটা শুরু, কৃষকের মুখে হাসি মেহেরপুরে সড়কে গাছ ফেলে গণডাকাতি, যাত্রীদের মারধর অতিভারী বৃষ্টির পূর্বাভাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ইসরায়েলি বিমান হামলায় বৈরুতে ব্যাপক বিস্ফোরণ হঠাৎ ‘রিসেট বাটন’ নিয়ে কেন এত আলোচনা? দুপুরে ঢাকায় আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আমরা রক্ত দিচ্ছি আর ওরা সচিবালয়ে বসে টাকা ভাগ করছে: হাসনাত টাঙ্গাইলে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ আমিরাতে ৬৫ কোটি টাকার লটারি জিতলেন প্রবাসী বাংলাদেশি মাসুদ বিশ্বাসের সম্পদের খোঁজে ১১ দেশে চিঠি সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র গ্রেপ্তার নেপাল থেকে বিদ্যুৎ আমদানির ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর ডি-৮ শীর্ষ সম্মেলনে ড. ইউনূসকে আমন্ত্রণ

বগুড়ায় টাকা ভাগাভাগি নিয়ে একজনকে কুপিয়ে হত্যার অভিযোগ

বগুড়া প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ৩১ বার পড়া হয়েছে

বগুড়ার আদমদিঘীতে দুই লাখ টাকা ভাগাভাগি নিয়ে মো.আমিনুল ইসলামকে (৩৫) কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। বুধবার দিবাগত রাত ১০ টার দিকে উপজেলার নসরতপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আমিনুল ইসলাম ওই গ্রামের দক্ষিণপাড়ার আবুল কাশেমের ছেলে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
 
বগুড়ার সহকারী পুলিশ সুপার (আদমদিঘী-দুপচাঁচিয়া) সার্কেল নাজরান রউফ জানান, নিহত আমিনুল স্থানীয়ভাবে এক সংঘবদ্ধ চক্রের সদস্য। লক্ষ্মীপুর গ্রামে শাহীনের নেতৃত্বে এই চক্রের ২০ থেকে ২৫ জন সদস্য কাজ করেন। তারা সবাই স্থানীয়ভাবে জমি কেনাবেচাসহ নানারকম বিচার সালিসে তদবিরে কাজ করতেন। সম্প্রতি এক জমি কেনাবেচা নিয়ে এই চক্রের হাতে দুই লাখ টাকা আসে। টাকাগুলো তাদের দলনেতা শাহিনের কাছেই ছিল।

এই টাকার ভাগাভাগি নিয়ে বুধবার রাতে লক্ষ্মীপুর গ্রামে শেখ রাসেল ক্লাবের সামনে বৈঠক বসে। ওই বৈঠকে আমিনুলের সাথে শাহিনের টাকা ভাগাভাগি নিয়ে দ্বন্দ্ব দেখা দেয়। এর জেরে বৈঠক শেষেই শাহিন তার সহযোগী তহিদুল, ইসলাম কবিরাজ, আরিফ, বাবু ও মজিদসহ প্রায় ২০ থেকে ২৫ জনকে নিয়ে আমিনুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, এই ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে রাত থেকেই অভিযান চলছে। ঘটনাস্থলে পরিবেশ শান্ত আছে। সেখানে অতিরিক্ত পুলিশও মোতায়ন করা আছে। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com