সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ছাত্র-জনতার হত্যার বিচারে আইসিটি পুনর্গঠন কার্যক্রম সম্পন্ন পরামর্শের আহ্বান দুদক সংস্কার কমিশনের ২০২৪ সালে নোবেল পুরস্কার পেলেন যারা পূজায় অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক ১৭ শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা ইসিকে সহযোগিতা করতে প্রস্তুত তুরস্ক টেকসই ইলেকট্রনিক পণ্য উৎপাদনের আহ্বান পরিবেশ উপদেষ্টার ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ, উত্তীর্ণ ৮৩৮৬৫ টানা ১৪ বছর ‘স্বঘোষিত’ এমপি ছিলেন সাজেদার দুই ছেলে, দেখাতেন দাপট ‘জনপ্রশাসন সংস্কারে মাঠ পর্যা‌য়ে আলোচনা করবে ক‌মিশন’ রোহিঙ্গাদের তৃতীয় দেশে পুনর্বাসনে সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা মমতাজ ও রাশেদ খান মেননের ব্যাংক হিসাব জব্দ সবার অটোপাসে সংখ্যাগরিষ্ঠ শিক্ষার্থীর ফলাফল অবমূল্যায়ন করা হবে নোয়াখালীতে পুলিশ হত্যা মামলা : গ্রেপ্তার তিনজন সমন্বয়ক নন সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি: ৬ জন ৭ দিনের রিমান্ডে ড্রাফট শেষে কেমন হলো বিপিএলের দলগুলো প্রায় তিন মাস পর কাল চালু হচ্ছে মিরপুর-১০ মেট্রো স্টেশন ইসির সাবডোমেইনে থাকবে সংস্কার কমিশনের ওয়েবসাইট সময় চান প্লাস্টিক খাতের ব্যবসায়ীরা, না হলে নামবেন রাস্তায় জাপান গেলেন বিমানবাহিনী প্রধান

বগুড়ার তিন হাসপাতালে করোনায় আরও ৮ জনের মৃত্যু, শনাক্ত ১২৭

বগুড়া প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ৩০ জুন, ২০২১
  • ১৮ বার পড়া হয়েছে

বগুড়ায় দিন দিন করোনা সংক্রমণের পাশাপাশি দীর্ঘ হচ্ছে মৃত্যুর মিছিল। গত ২৪ ঘণ্টায় বগুড়ার তিনটি হাসপাতালে করোনায় আটজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে বগুড়ার পাঁচজন ও অন্য জেলার তিনজন রয়েছেন। এছাড়া জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১২৭ জনের।

এদিকে জেলায় দিন দিন সংক্রমণ ও মৃত্যু বৃদ্ধি পাওয়ায় মানুষের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে। এ নিয়ে ৪৮ ঘণ্টায় বগুড়ায় করোনায় প্রাণ হারিয়েছেন ১৫ জন।

বুধবার বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন এ তথ্য জানান।

গত ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ হারিয়েছেন, বগুড়া সদরের শাহনাজ পারভীন (৪০), সুরেশ চন্দ্র (৬৫), নুর বানু (৪৫), অতুল দেবনাথ (৬০) ও গৌর চরণ (৬৭), নওগাঁর আলতাব হোসেন (৭৬), নাটোরের হেলাল উদ্দিন (৫৮) ও আব্দুস সাত্তার (৬৫)। এদের মধ্যে নুর বানু, সুরেশ, অতুল ও হেলাল সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে, আব্দুস সাত্তার ও আলতাব শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে এবং শাহনাজ ও গৌর চরণ টিএমএসএস হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এছাড়া জেলায় গত ২৪ ঘণ্টায় ৩৩৬ নমুনা পরীক্ষায় নতুন করে ১২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩৭ দশমিক ৭৯ শতাংশ। একইসময়ে জেলায় সুস্থ হয়েছেন ৬১ জন।

নতুন আক্রান্তদের মধ্যে সদরের ৭৮ জন, আদমদীঘিতে ১৩ জন, দুপচাঁচিয়ায় ১০ জন, গাবতলীতে সাতজন, শিবগঞ্জে ছয়জন, সারিয়াকান্দি পাঁচজন, শাজাহানপুরে পাঁচজন, নন্দীগ্রামে দুজন ও শেরপুরে একজন রয়েছেন।

ডেপুটি সিভিল সার্জন ডা. তুহিন জানান, মঙ্গলবার (২৯ জুন) শজিমেকের পিসিআর ল্যাবে ২৩৯টি নমুনায় ৭৯ জনের, জিন এক্সপার্ট মেশিনে ১২টি নমুনায় চারজনের, অ্যান্টিজেন পরীক্ষায় ৫৬টি নমুনায় ২৬ জনের ও টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৯ জনের নমুনায় ১৮ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে।

তিনি আরও জানান, এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ১৩ হাজার ৮৩৯ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১২ হাজার ৬১২ জন। এছাড়া জেলায় করোনায় মোট মারা গেছেন ৩৯৪ জন। এদিকে বর্তমানে করোনায় চিকিৎসাধীন রয়েছে ৮৩৩ জন।

বাংলা৭১নিউজ/সিএফ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com