রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

বগি লাইনচ্যুত, খুলনার সঙ্গে রেল যোগাযোগ বন্ধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৯ অক্টোবর, ২০১৬
  • ৯১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,যশোর :যশোরে মালবাহী রেলের একটি বগি লাইনচ্যুত হওয়ায় খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। আজ ভোর সাড়ে চারটার দিকে যশোর-খুলনা রেলসড়কের সিঙ্গিয়ায় এ ঘটনা ঘটে।

যশোর রেলওয়ে জংশনের সহকারী স্টেশন মাস্টার সাইদুজ্জামান জানান, পাথর আনলোড করার সময় রেলের একটি বগি লাইনচ্যুত হয়। সকাল সাড়ে ৮টার দিকে খুলনা থেকে একটি রিলিফ ট্রেন ঘটনাস্থলে পৌঁছেছে। বগি উদ্ধারের কাজ চলছে।

স্টেশন মাস্টার জানান, বগি লাইনচ্যুত হওয়ায় খুলনাগামী চিত্রা, সীমান্ত এবং একটি মালগাড়ি আটকে পড়েছে। অপরদিকে খুলনা থেকে ছেড়ে আসার অপেক্ষায় কপোতাক্ষ, রূপসা এবং বেনাপোলগামী কমিউটার ট্রেন আটকা পড়ে আছে।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com