শুক্রবার, ৩১ মে ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বেতনভোগী কর্মকর্তা-কর্মচারী কীভাবে শত কোটি টাকার মালিক অটোরিকশা উল্টে প্রাণ গেল ইমামের ২৯২ হজযাত্রীর ভিসা না হওয়ায় ৯ এজেন্সিকে শোকজ নিয়োগে দুর্নীতি : ভিকারুননিসার সাবেক অধ্যক্ষের বিরুদ্ধে মামলা উন্নয়ন সহযোগীদের কর্মকাণ্ডের সমন্বয় বৃদ্ধির জন্য ডেটাবেইজ হচ্ছে কৃষি পণ্যে মধ্যস্বত্বভোগীদের দৌরাত্ম কমাতে বললেন প্রতিমন্ত্রী আরও ৬টি মাইক্রোফাইন্যান্স প্রতিষ্ঠানের লেনদেন সহজ হলো বিকাশ-এ সংসদে নারীর অংশগ্রহণ বৃদ্ধিতে বিশেষ আইন প্রণয়নের আহ্বান কলকাতা থেকে ফিরে যা বললেন ডিবিপ্রধান হারুন রেমা‌লে ক্ষয়ক্ষতি : শেখ হাসিনাকে জাপা‌নের প্রধানমন্ত্রীর চিঠি ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মনজুর হোসেন আর নেই সোমালি জলদস্যুদের প্রতিরোধে কিছুই করার নেই আইএমওর নীলফামারীতে ঝড়ে বিধ্বস্ত ৩০০ ঘরবাড়ি নারায়ণগঞ্জে অপহরণ করে শিশু হত্যায় যুবকের মৃত্যুদণ্ড ১০ মিনিটের ঝড়ে লন্ডভন্ড দিনাজপুর পুঁজিবাজার সংস্কারের উদ্যোগ নেওয়া হচ্ছে : সালমান এফ রহমান কাশ্মীরে থানায় ঢুকে পুলিশ সদস্যদের পেটাল সেনারা ফলমূলে ফরমালিন বিক্রিয়া করে না : বিএফএসএ ১৯ লাখ সরকারি পদে খালি পৌনে ৪ লাখ শনিবার ‘ভিটামিন এ প্লাস’ ক্যাপসুল পাবে ২ কোটি ২২ লাখ শিশু

বকেয়া বেতনের দাবিতে তানোর পৌর ভবনে তালা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩ জুন, ২০১৮
  • ১৪৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, তানোর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর তানোরে  ৬ মাসের বকেয়া বেতন এবং ভবিষৎ তহবিল আনুতোসিক তহবিল পরিশোধের দাবিতে পৌরসভার কর্মচারীরা তানোর পৌর ভবনে তালা দিয়ে পৌর ভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করেছে।

আজ রোববার সকাল ৯টা হতে দুপুর ২টা পর্যন্ত পৌর সভার সকল কর্যক্রম বন্ধ করে দিয়ে এ কর্মসূচি পালন করেন তারা। পরে  দুপুর ১২টারদিকে পৌর সভার সকল কর্মচারী এক সংক্ষিত সভায় মিলিত হয়। এ সময় পৌর ভবনে মেয়র উপস্থিত ছিলেন না।

এসম উপস্থিত ছিলেন তানোর পৌর কর্মকর্তা কর্মচারী কল্যাণ সমিতির সধারণ সম্পাদক মনিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সামসুজ্জামান, সদস্য সচিব বীমল চন্দ্র প্রমাণিক, অহেদুজ্জামান বাবু, ওমর আলী, তারিক আজিজসহ পৌর সভার সকল কর্মচারী বৃন্দুরা।

এসময় সংক্ষিত সভায় তানোর পৌর কল্যাণ  কর্মকর্তা কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক বলেন তানোর পৌর সভার বাৎসরিক রাজ¦ আয় এক কোটি ৩৫ লাখ টাকা। আর কর্মকর্তা  কর্মচারীদের বেতন বাবদ লাগে বছরে ৮৪ লাখ টাকা। কিন্তু সেই টাকা মেয়র বিভিন্ন ভাবে নিজের খেয়াল খুশি মতো খরচ করে আমাদেরকে বেতন ভাতা হতে বনিণ্ঞত করেন তিনি।  ৬ মাস ধরে বেতন না পেয়ে প্রতিটি পরিবারই ভীষণ অর্থকষ্টে দিন কাটাচ্ছেন। তাই বকেয়া পরিশোধে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তারা।

এ নিয়ে তানোর পৌর সভার মেয়র মিজানুর রহমান মিজান জানান, আমি অফিসের কাজে ঢাকা অবস্থান করছি। তবে লোকমূখে শুনেছি। কর্মচারীরা বেতনে দাবিতে কর্মসূচি পালন করছেন। ঢাকা থেকে ফিরে ঈদের আগেই তাদের বেতন পরিশোধ করা হবে বলে জানান তিনি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com