শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে স্কুলশিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১ ইউক্রেনের আরও দুুটি গ্রাম রাশিয়ার দখলে নোয়াখালীতে ৫ আগস্ট পুলিশ হত্যায় তিন আসামি গ্রেফতার আখাউড়া সীমান্তে দুই ভারতীয় নাগরিক আটক ভারতে দুই ট্রেনের মধ্যে ভয়াবহ সংঘর্ষ, ১২ বগি লাইনচ্যুত মালয়েশিয়ায় ভবন ধসে বাংলাদেশি শ্রমিকের মৃত্যু সাত অঞ্চলের ওপর দিয়ে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস পিরোজপুরে মহানবীকে নিয়ে কটূক্তির অভিযোগে দুই ছাত্রলীগ কর্মী আটক ২০২৯ সাল পর্যন্ত কর অব্যাহতি পেলো গ্রামীণ ব্যাংক এইচএসসির ফল ঘোষণা করবেন বোর্ড চেয়ারম্যানরা, জানা যাবে যেভাবে ‘মানুষে মানুষে ভেদাভেদ করার অসুরকে প্রতিহত করতে হবে’ ধর্মকে রাজনৈতিক স্বার্থে ব্যবহারের চেষ্টা করেছে আওয়ামী লীগ: আসিফ মাহমুদ বসনিয়ার মাঠে কষ্টের জয় জার্মানির পূজা পরিদর্শনে বিকেলে ঢাকেশ্বরী মন্দিরে যাচ্ছেন ড. ইউনূস ইসরায়েলের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করলো নিকারাগুয়া অভিনেতা জামাল উদ্দিন হোসেন মারা গেছেন মধ্যরাত থেকে ২২ দিন সাগরে মাছ ধরা বন্ধ শান্তিতে নোবেলজয়ী সংস্থাকে ড. ইউনূসের অভিনন্দন বাতিল হচ্ছে না আদানির সঙ্গে বিদ্যুৎ চুক্তি দুর্গোৎসবে আজ মহানবমী

বইছে শৈত্যপ্রবাহ, চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৬.৫ ডিগ্রি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০১৮
  • ৪০২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: দেশের বিভিন্ন স্থানে বয়ে চলেছে মৃদু শৈত্যপ্রবাহ। রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ ও খুলনা বিভাগ এবং শ্রীমঙ্গলের ওপর দিয়ে বয়ে যাওয়া এই মৃদু থেকে মাঝারি মাত্রার শৈত্যপ্রবাহ আরো কয়েক দিন চলবে বলে জানিয়েছে আবহাওয়া বিভাগ। পাশাপাশি এসব জেলার আশপাশের এলাকায়ও এই শৈত্যপ্রবাহ বিস্তার লাভ করতে পারে।

আজ বৃহস্পতিবার দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৬ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে চুয়াডাঙ্গায়। ঘন কুয়াশার আড়ালে ঢাকা পড়ে আছে গোটা এলাকা। ফলে জীবনযাত্রা প্রায় অচল হয়ে পড়েছে। দুপুর বেলায়ও অনেক যানবাহনকে হেডলাইট জ্বালিয়ে চলাচল করতে হচ্ছে। প্রচণ্ড ঠান্ডার কারণে খুব প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হচ্ছেন না ।

83dd5a5294b3b680af6d0bdcb5c59f6d-1

এদিকে হঠাৎ করে ঠান্ডা পড়ে যাওয়ায় শিশু ও বয়স্করা বিপাকে পড়েছে। জেলা সদর হাসপাতালের শিশু ওয়ার্ডে ধারণক্ষমতার প্রায় তিন গুণ শিশু ঠান্ডাজনিত নানা রোগে চিকিৎসা নিচ্ছে।

এ ছাড়া মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আজ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৮ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। শ্রীমঙ্গল আবহাওয়া অফিসের সিনিয়র পর্যবেক্ষক আলিফা খাতুন জানান, আজ সকাল ৬টায় এই তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। তিনি আরো জানান, গত রাতে কুয়াশা কম থাকায় শীতের তীব্রতা বেড়ে গেছে। আবহাওয়ার এ অবস্থা আরো কয়েক দিন থাকতে পারে বলেও জানান তিনি।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, আগামীকাল শুক্রবার সকাল ৯টা পর্যন্ত দেশের আকাশ আংশিক মেঘলা থাকতে পারে। এ ছাড়া আজ মধ্যরাত থেকে আগামীকাল সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে।

বাংলা৭১নিউজ/এসএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com