বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা

ফেসবুক নিয়ে বিপাকে রোজিনা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১২ জুলাই, ২০১৬
  • ৪১৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: চিত্রনায়িকা রোজিনা। আশি ও নব্বই দশকের বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী। টানা চোখের অপরূপ সুন্দরী এই নায়িকার পর্দায় উপস্থিতি মানেই মিষ্টি হাসিতে দর্শকের মন ভুলানো অভিনয়।

সম্প্রতি ফেসবুক নিয়ে বেশ ঝামেলায় আছেন এই গুণী শিল্পী। তার নামে বেশ কিছু ভুয়া অ্যাকাউন্ট কেউ খুলে বিভিন্ন ধরনের স্ট্যাটাস দিচ্ছেন এবং মিডিয়ার অনেক মানুষকে বন্ধুত্ব করার জন্য অনুরোধ পাঠাচ্ছেন। এসব জানার পর বেশ চিন্তিত হয়ে পড়েছেন রোজিনা।

এ প্রসঙ্গে রোজিনা বলেন, আমার ফেসবুক অ্যাকাউন্টে বন্ধুর সংখ্যা মাত্র ৫০ জন। আমার সঙ্গে কয়েকজন মিডিয়ার সাংবাদিকসহ আত্মীয়স্বজনরা ফেসবুকে রয়েছেন। ঈদের আগে লন্ডন থেকে দেশে ফেরার পর ফেসবুকে লক্ষ্য করে দেখলাম আমার নামে বেশ কিছু ভুয়া অ্যাকাউন্ট খোলা হয়েছে এবং বিভিন্ন ধরনের উল্টাপাল্টা কথা স্ট্যাটাসে লিখছেন। কে বা কারা এ কাজ করছেন জানি না। আমি এরই মধ্যে ওইসব ভুয়া অ্যাকাউন্টের বিরুদ্ধে রিপোর্ট করেছি।

তিনি আরো বলেন, সবার উদ্দেশ্যে বলতে চাই, আমার আসল অ্যাকাউন্টে বন্ধুর সংখ্যা খুবই কম। তাই ওসব ভুয়া অ্যাকউন্ট থেকে অন্যরা সাবধান থাকবেন।

উল্লেখ্য, চিত্রনায়িকা রোজিনা বর্তমানে লন্ডনে থাকেন। গত মাসে তিনি ঢাকায় এসেছেন। এবারের ঈদের বেশ কয়েকটি অনুষ্ঠানে তাকে অংশ নিতে দেখা গেছে। রোজিনা সর্বশেষ ২০০৫ সালে ফেরদৌসের সঙ্গে ‘রাক্ষুসী’ ছবিতে অভিনয় করেন। মতিন রহমানের পরিচালনায় ছবিটি প্রযোজনা করে ইমপ্রেস টেলিফিল্ম।

রোজিনা মায়া বড়ির বিজ্ঞাপনের মাধ্যমে বড়পর্দায় ১৯৭৬ সালে ‘জানোয়ার’ সিনেমাতে সহনায়িকা হিসেবে অভিনয়ের সুযোগ পান। পরে তিনি এফ, কবীর পরিচালিত ‘রাজমহল’ সিনেমার মাধ্যমে একক নায়িকা হিসেবে কাজের সুযোগ পান। এই ছবিটি সফল হয় এবং তিনি হাতে বেশ কিছু ছবি পান। রোজিনার বেশির ভাগ ছবিই পোষাকী।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com