শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ফেসবুক নিয়ে বিপাকে মিশা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৬
  • ১১৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: জনপ্রিয় তারকাদের নামে একাধিক ভুয়া আইডি ফেসবুকে পাল্লা দিয়ে বাড়ছে। আর সে কারণে তারকাদের অনেক সময় বিব্রত হতে হচ্ছে। কিছুদিন আগে অভিনেতা মোশাররফ করিমের নামে ফেক আইডিতে বিভিন্ন আপত্তিকর পোস্ট করা হয়। এ জন্য তাকে বিব্রত হতে হয়েছিল।

এছাড়া মাহিয়া মাহি, পরীমনি, জয়া আহসানদের নামে ফেসবুকে একাধিক ফেক আইডি রয়েছে।

এবার ঢালিউড ইন্ডাস্ট্রির শক্তিমান খলনায়ক মিশা সওদাগরও ঠিক তেমনি ফেক আইডির শিকার হলেন। সেই আইডি থেকে মিশার নাম ব্যবহার করে ধর্ম বিষয়ে নানা স্ট্যাটাস ও ব্যাখ্যা পোস্ট করা হচ্ছে। আর ব্যাপারটি এরইমধ্যে নজরে এসেছে মিশার।

সে কারণে মিশা তার হাজারো ফেসবুক বন্ধুদের সতর্ক করে অস্ট্রেলিয়া থেকে তার অফিসিয়াল ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

তাতে তিনি অনুরোধ করেছেন, তার অফিসিয়াল আইডি ছাড়া অন্য কোনো আইডি থেকে কোনো ধরনের স্ট্যাটাস দেয়া হলে সেটার জন্য তিনি দায়ী নন। এবং সবাইকে সেসব থেকে দূরে থাকার পরামর্শও দিয়েছেন তিনি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com