সোমবার, ০৬ মে ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ধোঁয়া দেখলেই পানি স্প্রে চলে গেলেন ‘টাইটানিক’খ্যাত অভিনেতা বার্নার্ড হিল হামাসের হামলার জবাবে রাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯ আগামী সাত দিন হতে পারে ‘বৃষ্টির সপ্তাহ’ রাজধানীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ ব্রাজিলে বন্যায় মৃত্যু বেড়ে ৭৫, নিখোঁজ শতাধিক টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো

ফেসবুকে ব্যাঙ্গাত্বক ছবি ও কুরুচিপূর্ণ লেখা পোস্ট করায় যুবকের বিরুদ্ধে মামলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৮ মে, ২০১৮
  • ২৭৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: জাতীয় সংসদের চীফ হুইপ আ স ম ফিরোজ এমপি ও বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদকে নিয়ে ফেসবুকে ব্যাঙ্গাত্বক ছবি ও কুরুচিপূর্ণ লেখা পোস্ট করার অভিযোগে মোঃ জাকির হোসেন নামের এক যুবকের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭(১) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

মোঃ রফিক মীর নামের বাউফলের কনকদিয়া ইউনিয়নের হোগলা গ্রামের এক ইউপি সদস্য বাদি হয়ে সাইবার ক্রাইম বিশেষ ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন।  (মামলা নং ৬৩/২০১৮)  ট্রাইব্যুনাল থেকে মামলাটি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়ার জন্য বাউফল থানার ওসিকে নির্দেশ দেয়া হয়েছে।

অভিযুক্ত মোঃ জাকির হোসেনের বাবার নাম মৃত সোনামুদ্দিন চৌকিদার। বগা ইউপির রাজনগর গ্রামে তার বাড়ি। তিনি একসময় এলাকায় শিবির কর্মী হিসাবে পরিচিত ছিলেন।

বাউফল থানার ওসি মোঃ মনিরুল ইসলাম জানান, সোমবার সাইবার ক্রাইম বিশেষ ট্রাইব্যুনালের আদেশের কপি তিনি হাতে পেয়েছেন।

মামলায় উল্লেখ করা হয়েছে, মোঃ জাকির হোসেন জাতীয় সংসদের চীফ হুইপ আ স ম ফিরোজ ও বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদকে নিয়ে চলতি বছরের জানুয়ারি মাস থেকে বিভিন্ন সময় ফেসবুকে ব্যাঙ্গাত্বক ছবি ও কুরুচিপূর্ণ লেখা পোস্ট করে তাদের ভাবমূর্তী ক্ষুন্ন করেছেন।

মামলার এজাহারের সাথে অভিযুক্ত জাকির হোসেনের  ফেসবুক আইডি থেকে পোস্টকৃক ছবি ও লেখার স্কীন শর্ট নিয়ে প্রমাণ হিসাবে আদালতে জমা দেয়া হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com