বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আসুন নতুন বাংলাদেশ গড়তে একসঙ্গে কাজ করি : প্রধান উপদেষ্টা বাধ্যতামূলক অবসরে দুই সেনা কর্মকর্তা প্রধান উপদেষ্টার সঙ্গে দেখা করলেন ক্রিকেটাররা সংস্কার প্রক্রিয়ায় থাকতে চান ব্যবসায়ীরা রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দুই যুবক হাসপাতালে বগুড়ায় তেলের ট্যাংক বিস্ফোরণ, নিহত ৪ মানিকগঞ্জে সেতুর টোল বন্ধের দাবিতে বিক্ষোভ, অগ্নিসংযোগ বাংলাদেশ ভ্রমণে মা‌র্কিন নাগ‌রিক‌দের সতর্কবার্তা শিথিল সংবিধান সংস্কারের উদ্যোগ, কমিশনের দায়িত্বে শাহদীন মালিক নতুন শর্ত ছাড়া যুদ্ধবিরতিতে প্রস্তুত হামাস বরিশালে ট্রাক-ইজিবাইক সংঘর্ষে নিহত ২ বুয়েটের নতুন উপাচার্য অধ্যাপক আবু বোরহান মোহাম্মদ বদরুজ্জামান অবনতির আশঙ্কা ডেঙ্গু পরিস্থিতির দুর্নীতি মামলা : স্ত্রী-সন্তানসহ বেসিক ব্যাংকের বাচ্চুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা বগুড়ায় শেখ হাসিনা-ওবায়দুল কাদেরসহ ১২২ জনের নামে মামলা তেজগাঁও ও নারায়ণগঞ্জে ট্রেনে কাটা পড়ে দুই যুবক নিহত দ্রুত সংস্কার শেষে নির্বাচন দেবে অন্তর্বর্তী সরকার, আশা ফখরুলের ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ: বাংলাদেশ দলে এক পরিবর্তন ‘গ্যাস সংকটে বিপর্যস্ত টেক্সটাইল শিল্প’ ব্যবসায়ীদের সঙ্গে সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা

ফের ১৫ দিনের রিমান্ডে ইমরান খান ও তার স্ত্রী

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ২১ আগস্ট, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

রাষ্ট্রীয় উপহার বা তোশাখানা সংক্রান্ত নতুন একটি মামলায় পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান ও তার স্ত্রী বুশরা বিবির ১৫ দিনের রিমান্ড (বিচারিক হেফাজত) মঞ্জুর করেছে দেশটির দুর্নীতিবিরোধী বিশেষ আদালত।

সোমবার এ রিমান্ড মঞ্জুর করে আগামী ২ সেপ্টেম্বর তাদের আদালতে হাজির করার আদেশ দিয়েছেন আদালত।

এর আগে অপর একটি মামলায় ১০ দিনের রিমান্ড শেষে তাদেরকে সোমবার আদালতে হাজির করা হয়। গত ৮ আগস্ট তাদের এ রিমান্ড মঞ্জুর করা হয়।

ইমরান খানকে গত বছরের ৯ মে গ্রেফতার করা হয়। ওই সময় উত্তেজিত হয়ে তার সমর্থকরা সেনাবাহিনীর বিভিন্ন অবকাঠামোতে ব্যাপক হামলা চালায়। ওই হামলার ঘটনায় ইমরান খানকে অভিযুক্ত করে তাকে ক্ষমা চাইতে বলে সেনাবাহিনী। 

তবে বারবার ক্ষমা চাইতে অস্বীকার করেন ইমরান। ওই সময় সেনাবাহিনীর সঙ্গে সংলাপে বসতেও রাজি ছিলেন না সাবেক এ প্রধানমন্ত্রী। 

তবে সম্প্রতি তিনি তার অবস্থান থেকে সরে এসেছেন। এখন সরকার নয়, সেনাবাহিনীর সঙ্গে কথা বলার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। তার ভাষায়, সরকারের সঙ্গে আলোচনা একটি নিরর্থক অনুশীলন। তাই তিনি শুধু ‘প্রকৃত কর্তৃপক্ষের’ সঙ্গেই আলোচনা করবেন। 

এদিকে নতুন তোশাখানা মামলার শুনানি চলাকালে দুর্নীতিবিরোধী সংস্থা জাতীয় জবাবদিহি ব্যুরোর (এনএবি) বিভিন্ন প্রশ্নের লিখিত জবাব দেন ইমরান খান ও তার স্ত্রী বুশরা বিবি। 

ইদ্দত মামলায় ইমরান খান ও তার স্ত্রীকে ইসলামাবাদের জেলা ও দায়রা আদালত খালাস দেওয়ার পরই, তাদের বিরুদ্ধে নতুন এ তোশাখানা মামলাটি দেওয়া হয়। সূত্র: জিও নিউজ

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com