বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর হামাস-হিজবুল্লাহর ২৩০ লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে ইসরায়েল চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

ফেরি থেকে নদীতে পড়ে কাস্টমস কর্মকর্তা নিখোঁজ

পিরোজপুর প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

পিরোজপুরের কুমিরমারা ফেরিঘাটে কাস্টমস কর্মকর্তা আব্দুল্লাহ হিল কাফি পল্টুনে দাঁড়িয়ে থাকা অবস্থায় নদীতে পড়ে নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার রাত পৌনে নয়টায় এ ঘটনা ঘটে। আব্দুল্লাহ হিল কাফি খুলনা থেকে পটুয়াখালী তার মামার বাসায় স্ত্রী শারমিন কবির ও ৭ বছরের একমাত্র ছেলে আমের আব্দুল্লাহর কাছে যাচ্ছিলেন। ঘটনার পর পরই পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরী দল উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে। আব্দুল্লাহ হিল কাফি ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলার দেওলা ইউনিয়নের চরটিকিয়া গ্রামের মৃত কেফায়েত উল্লার ছেলে।

আব্দুল্লাহ হিল কাফির বহনকারী গাড়ির ড্রাইভার ইব্রাহিম বলেন,স্যার পড়ে যাওয়ার সময় আমি দেখতে পাইনি। অন্য লোকদের মুখে শুনে আমি স্যারকে খুঁজতে থাকি। না পেয়ে তাকে মোবাইল করি কিন্তু তার মোবাইল বন্ধ পাই। তখন অনেকে বলছিলো যে লোক নদীতে পড়ে গেছে তার মাথায় চুল কম। আমি তখন নিশ্চিত হই স্যার নদীতে পড়ে গেছে। পরে আমি পটুয়াখালী তার মামার কাছে জানাই।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে পটুয়াখালী থেকে নিখোঁজ আব্দুল্লাহ হিল কাফির স্ত্রী শারমিন কবির ও মামা জাহিদুর রহমান ইমন ঘটনাস্থলে আসেন।

নিখোঁজ ব্যক্তির মামা জাহিদুর রহমান বলেন, আমরা দুর্ঘটনার খবর পেয়ে ছুটে এসেছি। আব্দুল্লাহ হিল কাফি সাতক্ষিরার ভোমরা স্থলবন্দর থেকে সম্প্রতি খুলনা কাস্টমস অফিসে বদলি হয়েছিলো। আজ ছিলো আব্দুল্লাহ হিল কাফির জন্মদিন। সে আমাদের পটুয়াখালির বাসায়ই যাচ্ছিল। আয়োজন করা হয়েছিলো জন্মদিনের অনুষ্ঠান। তার স্ত্রী ও একমাত্র ছেলে আমাদের বাসায় আগে থেকেই বেড়াতে আসছিলো। তারা ঢাকার ফার্মগেটে একটি বাড়িতে থাকে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে যতক্ষণ পর্যন্ত আব্দুল্লাহ হিল কাফির খোঁজ পাওয়া না যাবে ততক্ষণ উদ্ধার অভিযান চলবে।

পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি এবং উদ্ধার তৎপরতায় অংশ নেই। আমরা যত ধরনের কৌশল ছিলো প্রয়োগ করার চেষ্টা করেছি নিখোঁজ ব্যক্তিকে খুঁজে পাওয়ার জন্য। খুঁজে না পাওয়া পর্যন্ত অভিযান চলবে বলে জানান তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com