মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

ফেনীতে রং-চালের কুড়া দিয়ে মসলা তৈরি, নারীসহ কারাগারে ৩

ফেনী প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

ফেনীতে ভেজাল রং ও চালের কুড়া মেশানো ৪২ বস্তা (১ হাজার ৩১৫ কেজি) মরিচ ও হলুদসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার (২৩ জানুয়ারি) আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠিয়ে পুলিশ।

গ্রেফতাররা হলেন, নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার হরিপুর গ্রামের মিরাজ আলীর ছেলে মো. জামাল (২৭), বাগের হাটের মোড়লগঞ্জ উপজেলার সাইর খালী গ্রামের মিজানের স্ত্রী নাজমা বেগম (৩০) এবং লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরলক্ষ্মী গ্রামের ইসমাইল ব্যাপারীর স্ত্রী নুর জাহান (৫০)।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৭ জানায়, দীর্ঘদিন ফেনীর তাকিয়া রোড়স্থ কয়েকটি মসলা ভাঙার মিলে ভেজাল মসলা তৈরি করে ফেনী ও আশপাশের হাট বাজারে বিক্রি করা হচ্ছে। এসব ভেজাল মসলা খেয়ে ভোক্তারা পেটেরপীড়াসহ নানা ব্যাধিতে ভুগছেন।

এ অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে তাকিয়া রোডস্থ বাবুল মিয়ার মসলার মিলে অভিযান চালানো হয়। এ সময় ৪২টি প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ১ হাজার ৩১৫ কেজি ভেজাল রং ও চালের কুড়া মিশ্রিত মরিচ ও হলুদের গুড়া জব্দ করা হয়। তাৎক্ষণিক ধাওয়া করে মিলঘরে থাকা দুই নারীসহ তিনজনকে আটক করা হয়েছে।

ফেনীতে রং-চালের কুড়া দিয়ে মসলা তৈরি, নারীসহ কারাগারে ৩

ফেনীস্থ র‌্যাব-৭ এর উপ-পরিচালক আবদুল্লাহ আল জাবের ইমরান জানান, জব্দকৃত ভেজাল মসলার আনুমানিক দাম ৩ লাখ ২৮ হাজার ৭৫০ টাকা। পরে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বলেন, র‌্যাব মামলা দিয়ে আটকদের থানায় হস্তান্তর করে। তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com