শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ফেনীতে আল্লাহর ৯৯ নাম সম্বলিত ইসলামিক ভাস্কর্যের উদ্বোধন

ফেনী প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

ফেনীর মিজান রোডের মাথায় মহান আল্লাহর ৯৯ নাম সম্বলিত ও মহানবী হযরত মোহাম্মদ (স:) এর নাম সম্বলিত দৃষ্টিনন্দন ইসলামিক ভাস্কর্যের উদ্বোধন করা হয়েছে।

রোববার (১৭ মার্চ) সন্ধ্যায় ভাস্কর্যের উদ্বোধন করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। ফেনী পৌরসভার উদ্যোগে স্থাপিত ভাস্কর্যটি বাস্তবায়ন করেন পৌর মেয়র মো. নজরুল ইসলাম স্বপন মিয়াজি।

সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী এমন দৃষ্টিনন্দন স্থাপনার ভূয়সী প্রশংসা করে বলেন, মিজান ময়দানে জেলার সব বড় বড় প্রোগ্রাম হয়। এখানে ঈদের জামাতসহ আন্তর্জাতিক কেরাত সম্মেলন হয়। সে ময়দানের সম্মুখে আল্লাহর নাম সম্বলিত এ ভাস্কর্য নির্মাণ নিঃসন্দেহে প্রশংসনীয় উদ্যোগ।

তিনি বলেন, আমরা ধর্মপ্রাণ মুসলমান, আমাদের জন্য এসব আবেগের। এমন ভাস্কর্য পৃথিবীর কোথাও নেই। এই প্রথম ফেনীতে এটি স্থাপন হয়েছে। ফেনীর মানুষ শান্তিতে বিশ্বাসী। আমরা শান্তিতে থাকতে চাই।

পৌর মেয়র মো. নজরুল ইসলাম স্বপন মিয়াজি বলেন, ফেনী পৌরসভার অর্থায়নে ইসলামিক ভাস্কর্যটি নির্মাণ করা হয়েছে। মুসলিম দেশ হিসেবে ইসলামের বিভিন্ন নিদর্শন, আল্লাহ ও রসূলের নাম মানুষের সামনে উপস্থাপন করা মুসলমান হিসেবে আমাদের নৈতিক দায়িত্ব। সেই দায়িত্ববোধ থেকে এটি নির্মাণ করা হয়েছে।

পৌরসভা সূত্রে জানা যায়, ভাস্কর্যটিতে ৭ হাজার এলইডি লাইট রয়েছে। এছাড়া, ভাস্কর্যের ওপরে চারটি এলইডি জায়ান্ট স্ক্রিন বসানো হয়েছে। যার মাধ্যমে কোরআন তেলাওয়াত, ওয়াজ মাহফিল, বিভিন্ন ইসলামিক অনুষ্ঠান প্রচার করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com