সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

ফেনিতে সংঘর্ষে ৫ পুলিশ আহত, ২ডাকাত আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৯ নভেম্বর, ২০১৭
  • ৭৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফেনী প্রতিনিধি: ফেনীর সোনাগাজী উপজেলায় পুলিশের সঙ্গে ডাকাতদলের সংঘর্ষে পুলিশের ১জন উপপরিদর্শকসহ পাঁচজন আহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধ অবস্থায় অস্ত্রসহ দুই ডাকাতকে আটক করেছে বলে জানিয়েছে পুলিশ।
মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সফরপুর গ্রামে এ ঘটনা ঘটে।
ডাকাতির অভিযোগে আটক ব্যক্তিরা হলেন, দাগনভূঞা উপজেলার সেকান্তরপুর গ্রামের নুরুল হুদা ও ফেনী সদর উপজেলার দৌলতপুর গ্রামের নজরুল ইসলাম।
পুলিশ জানায়, একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন খবরের ভিত্তিতে পুলিশের একটি দল ওই এলাকায় অবস্থান নেয়। এ সময় ডাকাতেরা পুলিশকে লক্ষ করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে দুই ডাকাত গুলিবিদ্ধ হয় ও পাঁচ পুলিশ সদস্য আহত হয়।
সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবিরের ভাষ্য, পুলিশ গুলিবিদ্ধ ডাকাতদের কাছ থেকে দেশীয় এলজি, দুটি কার্তুজ ও বেশ কয়েকটি ধারালো অস্ত্র উদ্ধার করেছে। গুলিবিদ্ধ দুই ডাকাতকে ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত এএসআই খলিলুর রহমানসহ পাঁচজনকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com