মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

ফেনসিডিলসহ হাইওয়ে পুলিশ কনস্টেবল আটক

লালমনিরহাট প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

লালমনিরহাটের কালীগঞ্জে ৭০ বোতল ফেনসিডিলসহ হুমায়ুন কবির নামে এক পুলিশ কনস্টেবলকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। আটক হুমায়ুন কবির হাতীবান্ধা উপজেলার বড়খাতা হাইওয়ে থানার কনস্টেবল পদে কর্মরত।

মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে উপজেলার কাকিনা ইউনিয়নের সিরাজুল মার্কেট এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিলসহ তাকে আটক করা হয়েছে।

জানা গেছে, লালমনিরহাট মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল কাকিনা রংপুর আঞ্চলিক সড়কে একটি মোটরসাইকেল সন্দেহমূলক আটক করে। পরে তল্লাশী চালিয়ে একটি বস্তা থেকে ৭০ বোতল ফেনসিডিল পায়। এসময় হুমায়ুন কবিরকে আটক করে।

লালমনিরহাট মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক খায়রুল বাশার জানান, এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটক হুমায়ুন কবিরের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মামলা করে সোপর্দ করা হয়েছে।

হাতীবান্ধা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম আজাদ বলেন, হুমায়ুন কবির পুলিশ কনস্টেবল পদে কর্মরত। তিন এক মাস বগুড়া হাইওয়েতে থাকার জন্য একটি চিঠি নিয়ে বগুড়া যাচ্ছিলেন। যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

কালীগঞ্জ থনার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল বলেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটক হুমায়ুন কবিরের বিরুদ্ধে মামলা  হয়েছে। 

রংপুর হাইওয়ের সহকারী পুলিশ সুপার জাহিদ চৌধুরী জানান, হাতীবান্ধা হাইওয়ে থানার ওসির মাধ্যমে বিষয়টি জেনেছি। তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com