রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা

ফুলবাড়ী সীমান্তে বাংলাদেশী যুবককে আটক করেছে বিএসএফ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১২ ডিসেম্বর, ২০১৮
  • ৮৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাহবুব রহমান সুমন, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ’র হাতে এক বাংলাদেশী যুবক আটক হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের খালিশা কোটাল সীমান্তের ৯৩৫ এর ৫ নং সাব পিলারের পাশে ভারতীয় নোম্যান্স ল্যান্ড থেকে ৩৮ বিএসএফ ব্যাটলিয়নের অধীন বসকোটাল ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাকে আটক করে। বিএসএফ’র হাতে আটক ব্যক্তির নাম আলম মিয়া (২৫)। তিনি নাঙডাঙ্গা ইউনিয়নের পশ্চিম ফুলমতি গ্রামের কাশেম আলীর ছেলে।

সীমান্তবাসীরা জানান, চোরাই মালামাল আনার জন্য ভারতীয় নোম্যান্স ল্যান্ডে যায় আলম ও তার সহযোগীরা । এসময় বিএসএফ’র ধাওয়ায় অন্যরা পালিয়ে গেলেও আটক হয় সে। পরে তাকে ভারতের অভ্যন্তরে নিয়ে যায় বিএসএফ।

এ প্রসঙ্গে লালমনিরহাট ১৫ বিজিবি’র অধীন বালারহাট ক্যাম্পের হাবিলদার শাজাহান আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com