মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চীনে হাসপাতালে ছুরি হামলায় নিহত ২, আহত ২৩ স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে আইইবির প্রতিষ্ঠাবার্ষিকী পালন সিরিজ জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে দুই পরিবর্তন সড়কের নিরাপত্তা নিশ্চিতে তথ্য আদান-প্রদান করবে চসিক-সিএমপি ধান ও চালের মানে আপস করা হবে না : খাদ্যমন্ত্রী সুজানগরে বিপুল পরিমাণ টাকা ও ১০ সহযোগীসহ চেয়ারম্যান প্রার্থী আটক দানবীর আরপি সাহার অন্তর্ধান ও মির্জাপুর গণহত্যা দিবস ৬ মাস বন্ধ থাকবে কমলাপুর-টিটি পাড়া সড়কের একটি লেন প্রতিবাদ করায় শিক্ষকের দুই হাত ভেঙে দিলো কিশোর গ্যাং চাল-শাকসবজি-আমসহ অনেক ফসল উৎপাদনে বাংলাদেশ বিশ্বে নেতৃত্ব দিচ্ছে ঝিনাইদহে হাসপাতালে নবজাতক চুরি করতে এসে ২ নারী আটক! ভিসা হয়নি বেশিরভাগ হজযাত্রীর, সময় আরও বাড়ছে আজই সিরিজ নিশ্চিত করতে পারবে বাংলাদেশ! ৮ বিভাগেই বৃষ্টির আভাস, বিদায় নিতে পারে তাপপ্রবাহ লোকসভা নির্বাচনে ভোট দিলেন মোদী উপজেলা নির্বাচন সিরাজগঞ্জে গোপন বৈঠক, ৫ প্রিসাইডিং কর্মকর্তাসহ গ্রেপ্তার ৬ প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ ন্যায্যমূল্যে পণ্য মানুষের কাছে পৌঁছাতে কাজ করছে টিসিবি ঢাকায় আসছেন যুক্তরাজ্যের পররাষ্ট্র প্রতিমন্ত্রী সংসদ নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হচ্ছে

ফুলবাড়ীতে শিশু ধর্ষণের অভিযোগে মামলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৫ জুলাই, ২০১৮
  • ১৩৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি: খেলনা কিনে দেয়ার লোভ দেখিয়ে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় স্কুল পড়–য়া দ্বিতীয় শ্রেনীর এক স্কুলছাত্রীকে জোড়পূর্বক ধর্ষণ করেছে লম্পট আবুল কাশেম (৫৫) নামের এক ব্যক্তি।

পৈশাচিক ঘটনাটি ঘটেছে উপজেলার কাশিপুর ইউনিয়নের বালাবাড়ীর অনন্তপুর গ্রামে। এ ঘটনায় গতকাল শনিবার ফুলবাড়ী থানায় ধর্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হলে ধর্ষক আবুল কাশেমকে আটক করেছে  পুলিশ।

স্থানীয়রা জানান, গত শুক্রবার বিকাল বেলা ওই গ্রামের সাইদুল ইসলামের মেয়ে সহ ধর্ষিতা স্কুল ছাত্রী (০৮) তার বাড়ীর আঙ্গিনায় খেলছিল। এ সময় আবুল কাশেম এসে খেলার ফাকে ওই স্কুল ছাত্রীকে ভাল খেলনা কিনে দিবে বলে ফুঁসলিয়ে একটি গোয়াল ঘরে নিয়ে গিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে। এ সময় স্কুল ছাত্রীর আত্মচিৎকার দিলে ঘটনাস্থলে ছুঁেট আসেন ধর্ষিতার মা আয়েশা খাতুনসহ এলাকার লোকজন।

এ সময় লম্পট আবুল কাশেম পালিয়ে যায়। পরে মুমূর্ষ অবস্থায় মেয়েকে উদ্ধার করে নিজস্ব বাড়ীতে নিয়ে আসে আয়েশা খাতুন । বিষয়টি তাৎক্ষনিক ভাবে এলাকায় জানাজানি হলে ওই এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। আর বিষয়টি সাজানো বলে ধর্ষক আবুল কাশেমসহ তার নিকট আত্মীয়-স্বজন গালাগালি করে মেয়ের পরিবারকে হুমকি দেয়। এক পযার্য় মেয়ের অবস্থা বেগতিক হলে শিশুটির বাবা আব্দুল মজিদ শনিবার সকালবেলা ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করান। সেখানে তার অবস্থা বেগতি হলে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয় ।

এ ব্যাপারে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আকতারা বেগম জানান, ধর্ষনের এক শিশু ভর্তি হয়েছে। তবে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা হাবিবুর রহমান  জানান মেয়েটির বাবা বাদী হয়ে  নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করায় আসামীকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com