বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

ফুলবাড়ীতে রামদায়ের কোপে ছাত্রলীগের সহ-সভাপতি সহ আহত ২, আটক ৭

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২ মে, ২০১৮
  • ১১৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের রাম দায়ের কোপে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও এক কর্মী সহ ২ জন গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় সদরের উপজেলা গেট এলাকার নাবিল পরিবহনের কাউন্টারের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলার চন্দ্রখানা গ্রামের শামসুল হকের ছেলে রুবেল ইসলাম বুলু(৩০) ও হোসেন আলীর ছেলে আজম আলী(২০)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার শেষ বিকালে পানিমাছকুটি গ্রামের আব্দুল খালেকের ছেলে কাজল তার আপন মামাত ভাই তুষার কে সীমান্তবর্তী জুম্মার পাড় এলাকায় ঘুরাফেরা করতে দেখে শাসনের সুরে বাড়ী যেতে বলে। এতে তুষারের পাসে থাকা হামিদুল, সহ আরও কয়েকজন অন্যকে শাসন না করে নিজে সংশোধন হওয়ার জন্য কাজলকে প্রতিউত্তর দেয়। এর জের ধরে সন্ধ্যায় কাজলের লোকজন বুলু ও আজমের উপর হামলা চালায়।

হামলার খবর ছড়িয়ে পড়লে বুলু ও আজমের লোকজন সংগঠিত হয়ে কাজলের ব্যবসা প্রতিষ্ঠান নাবিল পরিবহনের কাউন্টারে পাল্টা হামলা চালিয়ে ভাংচুর করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সময় পুলিশ ৭ জনকে আটক করে । আটকরা হলেন, কাজল(৩৮) লিয়াকত (৩৫) নুর আলম(৩৩) তাজুল (২৫) তুষার (১৯) লিটন (৩০) লিটু (২৭) ও মিজানুর (৪৪)।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ খন্দকার ফুয়াদ রুহানী জানান, এ ঘটনায় মঙ্গলবার রাতেই থানায় মামলা দায়ের হয়েছে (ফুলবাড়ী থানার মামলা নং-০১)। আজ বুধবার সকালে আটকদের জেল হাজতে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/পিআর

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com