মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

ফুটবলকে বিদায় বললেন জাভি হার্নান্দেস

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩ মে, ২০১৯
  • ১৩৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: ফুটবলকে বিদায় বলে দিলেন বার্সেলোনা ও স্পেন জাতীয় দলের সাবেক তারকা জাভি হার্নান্দেস।

চলতি মৌসুমের পর ২১ বছরের ক্যারিয়ারের ইতি টানার কথা জানিয়েছেন বিশ্বকাপজয়ী এই মিডফিল্ডার।

পেশাদার ফুটবল থেকে বিদায় নিলেও ফুটবলের সঙ্গে থেকে যেতে চান এই তারকা। তিনি বলন, ৩৯ বছর বয়স পর্যন্ত ফুটবল খেলে যাওয়াটা আনন্দের। আমির কাপ জয় এবং এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগের পরের পর্যায়ে পৌঁছানোর মাধ্যমে শীর্ষে থেকে আমি মৌসুমটা শেষ করতে চাই।

তিনি আরও বলেন, একজন খেলোয়াড় হিসেবে এটাই আমার শেষ মৌসুম। কিন্তু একজন কোচ হিসেবে আমার ভাগ্যে কী আছে তা আমি সত্যি দেখতে চাই।

বার্সেলোনার হয়ে আটটি লা লিগা ও চারটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জেতেন জাভি। স্পেন জাতীয় দলের হয়ে তুলে ধরেন বিশ্বকাপ ও ইউরো চ্যাম্পিয়নশিপ ট্রফি।

বাংলা৭১নিউজ/আরএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com