মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

ফিলিপাইনে ভূমিকম্পে নিহত পাঁচ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯
  • ১৭৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: ফিলিপাইনে শক্তিশালী ভূমিকম্পে অন্তত পাঁচজন নিহত হয়েছেন। সোমবার স্থানীয় সময় বিকেল পাঁচটার একটু পরে ভূমিকম্পটি আঘাত হানে। রিখটার স্কেলে ভূমিকম্পটির মাত্রা ছিল ৬.১।

বিবিসির খবরে বলা হয়েছে, এই ভূমিকম্পে একটি বিমানবন্দর মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। ভূমিকম্পে দুটি ভবন ধ্বংস হয়েছে বলেও জানানো হয়েছে বিবিসির প্রতিবেদনে।

পাঁচজনের মৃত্যুর ব্যাপারে নিশ্চিত হওয়া গেলেও পোরাক শহরের একটি ভবনে বেশ কয়েকজন আটকে আছেন বলে মনে করছে কর্তৃপক্ষ। পামপাঙ্গা প্রদেশের গভর্নর লিলিয়া পিনেন্দা দেশটির এক টেলিভিশন চ্যানেলকে বলেছেন, বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় উদ্ধার কাজ ব্যাহত হচ্ছে। আমরা জেনারেটরের সাহায্যে ভেতরে আটকে পরা ব্যক্তিদের উদ্ধার করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

পিনেন্দা জানিয়েছেন, ভূমিকম্পের পর একটি দোকান থেকে তিনজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া লুবাও শহরে আরও দুজনের মৃতদেহ পাওয়া গেছে। এ ছাড়া ২২ জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

বাংলা৭১নিউজ/সূত্র: বিবিসি

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com