মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে মাকে হারিয়েছি, আর যেন কেউ মারা না যায়: স্বাস্থ্যমন্ত্রী চীনে হাসপাতালে ছুরি হামলায় নিহত ২, আহত ২৩ স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে আইইবির প্রতিষ্ঠাবার্ষিকী পালন সিরিজ জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে দুই পরিবর্তন সড়কের নিরাপত্তা নিশ্চিতে তথ্য আদান-প্রদান করবে চসিক-সিএমপি ধান ও চালের মানে আপস করা হবে না : খাদ্যমন্ত্রী সুজানগরে বিপুল পরিমাণ টাকা ও ১০ সহযোগীসহ চেয়ারম্যান প্রার্থী আটক দানবীর আরপি সাহার অন্তর্ধান ও মির্জাপুর গণহত্যা দিবস ৬ মাস বন্ধ থাকবে কমলাপুর-টিটি পাড়া সড়কের একটি লেন প্রতিবাদ করায় শিক্ষকের দুই হাত ভেঙে দিলো কিশোর গ্যাং চাল-শাকসবজি-আমসহ অনেক ফসল উৎপাদনে বাংলাদেশ বিশ্বে নেতৃত্ব দিচ্ছে ঝিনাইদহে হাসপাতালে নবজাতক চুরি করতে এসে ২ নারী আটক! ভিসা হয়নি বেশিরভাগ হজযাত্রীর, সময় আরও বাড়ছে আজই সিরিজ নিশ্চিত করতে পারবে বাংলাদেশ! ৮ বিভাগেই বৃষ্টির আভাস, বিদায় নিতে পারে তাপপ্রবাহ লোকসভা নির্বাচনে ভোট দিলেন মোদী উপজেলা নির্বাচন সিরাজগঞ্জে গোপন বৈঠক, ৫ প্রিসাইডিং কর্মকর্তাসহ গ্রেপ্তার ৬ প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ ন্যায্যমূল্যে পণ্য মানুষের কাছে পৌঁছাতে কাজ করছে টিসিবি ঢাকায় আসছেন যুক্তরাজ্যের পররাষ্ট্র প্রতিমন্ত্রী

ফিরেই উইকেট পেলেন আশরাফুল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২ অক্টোবর, ২০১৬
  • ১১১ বার পড়া হয়েছে
প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেই উইকেট পেলেন মোহাম্মদ আশরাফুল

বাংলা৭১নিউজ, ঢাকা: এবারের ওয়ালটন ১৮তম জাতীয় ক্রিকেট লিগ দিয়ে প্রথম শ্রেনির ক্রিকেটে ফিরেছেন মোহাম্মদ আশরাফুল।

কিন্তু লিগের প্রথম রাউন্ডে আশরাফুলের গল্পটা যেন ‘ফিরেও ঠিক ফেরা হলো না’। বৃষ্টির বাগড়ায় প্রথম রাউন্ডে যে ব্যাট হাতে মাঠেই নামা হয়নি তার!

অবশেষে অপেক্ষার অবসান ঘটল। মাঠে নামলেন আশরাফুল। তবে বল ব্যাট হাতে নয়, বল হাতে! এরই মধ্যে উইকেটও পেয়েছেন।

আজ খুলনায় বরিশাল বিভাগের বিপক্ষে টস হেরে ফিল্ডিং করছে আশরাফুলের দল ঢাকা মেট্রো। ইনিংসের ১২তম ওভারেই আশরাফুলের হাতে বল তুলে দেন অধিনায়ক মার্শাল আইয়ুব।

বোলিংয়ে শুরুটাও করেছেন মেডেন ওভার নিয়ে। আশরাফুলের প্রথম ওভার থেকে কোনো রানই নিতে পারেননি বরিশালের ওপেনার শাহরিয়ার নাফীস।

নিজের অষ্টম ওভারে এসে উইকেটের দেখাও পেয়ে যান আশরাফুল। তার বলে শামসুর রহমানকে ক্যাচ দিয়ে আউট হন ফজলে মাহমুদ রাব্বি। প্রথম শ্রেনির ক্রিকেটে এটা আশরাফুলের ১৬২ নম্বর উইকেট। এই ওভার শেষে আশরাফুলের বোলিং ফিগার ৮-৪-১০-১!

ম্যাচ পাতানোর কলঙ্ক মাথায় নিয়ে ২০১৩ সালে সব ধরনের ক্রিকেটে নিষিদ্ধ হন আশরাফুল। টেস্ট ইতিহাসের সর্বকনিষ্ঠ সেঞ্চুরিয়ান গত ১৩ আগস্ট সেই নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেয়েছেন। এবার ফিরলেন ঘরোয়া ক্রিকেটে। যদিও আন্তর্জাতিক ক্রিকেট আশরাফুল নিষিদ্ধ থাকছেন ২০১৮ সাল পর্যন্ত।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com