বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
জিডিপিতে পর্যটন শিল্পের অবদান প্রায় ৪ শতাংশ ভারতে পদদলনে নিহতের সংখ্যা বেড়ে ৮৭ লিবিয়ায় ২ ভাইকে জি‌ম্মি, মুক্তিপণ নিতে এসে গ্রেপ্তার ২ দুর্নীতির বিরুদ্ধে কথা বলে ব্যারিস্টার সুমন দুর্নীতিবাজের রোষানলে পাঁচমাসে ৬১১ অবৈধ ইটভাটার বিরুদ্ধে অভিযান: সংসদে পরিবেশমন্ত্রী মেয়ের পরকীয়ার জেরে খুন হন সাবেক এমপির স্ত্রী, ১৩ বছর পর রহস্য ভেদ চার সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত এবার দেশের সব বিশ্ববিদ্যালয়ে অবস্থান কর্মসূচি ঘোষণা উন্নয়ন প্রকল্পে এডিবির বিনিয়োগ ২২ হাজার কোটি টাকা নেত্রকোনায় সব নদ-নদীর পানি বাড়ছে গাজীপুরে পুলিশ-শ্রমিক সংঘর্ষ কুয়েতে বিশেষ অভিযানে বাংলাদেশিসহ ৭৫০ প্রবাসী গ্রেপ্তার মতিউর ও স্ত্রী-সন্তান‌দের সম্প‌দের হিসাব চেয়ে নো‌টিস শেরপুরে পাহাড়ি ঢলে বাঁধ ভেঙে বহু গ্রাম প্লাবিত আনন শিশুসাহিত্য পুরস্কার পাচ্ছেন আনোয়ারা সৈয়দ হক রোহিঙ্গাদের জন্য ১.৫ মিলিয়ন ইউরো দিচ্ছে ফ্রান্স অবশেষে ব্যয়যোগ্য রিজার্ভের তথ্য জানালো কেন্দ্রীয় ব্যাংক প্রত্যয় স্কিম বাতিলে শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক: অর্থমন্ত্রী সৌদি গমনেচ্ছুদের প্রতারণা থেকে রক্ষায় কাজ করবে যৌথ টাস্কফোর্স কোটা বাতিলের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান

ফিরলেন এরশাদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮
  • ২২৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: শঙ্কা, ধোঁয়াশা ও অসুস্থতা থেকে দলীয় সাক্ষাৎকার অনুষ্ঠানে ফিরলেন জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। আজ মঙ্গলবার সকালে গুলশানের ইমানুয়েলস মিলনায়তনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎ গ্রহণ অনুষ্ঠানে সকাল ১১টা ৪৫ মিনিটে তিনি উপস্থিত হন । এসময় তার সঙ্গে ছিলেন দলের সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার । এর আগেই মনোনয়ন প্রত্যাশী নেতাকর্মী ও পার্লামেন্টারি বোর্ডের সদস্যরা উপস্থিত হন ।
গতকয়েক দিন ধরেই জাপা এবং রাজনীতি পাড়ায় এরশাদের অসুস্থতা এবং বাড়ি না ফেরা নিয়ে গুঞ্জন চলছিলো । তিনি গত বৃহস্পতিবার রাতে অসুস্থতা নিয়ে সিএমএইচে ভর্তি হন । শনিবার রাতে তিনি হাসপাতাল চিকিৎসা শেষে বাসায় ফেরেন । কিন্তু বাড়িধারার প্রেসিডেন্ট পার্কে ফেরেননি ।
এ নিয়ে ২০১৪ সালের আগের নির্বাচনের ন্যায় প্রশ্ন দেখা দিলে দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার জানান, তাকে গুলশানের অন্য একটি বাসায় রাখা হয়েছে ।

কিন্তু কেন তাকে অন্য বাসায় রাখা হয়েছে এ বিষয়ে তিনি জানান, তার বিশ্রামের জন্য রাখা হয়েছে। প্রেসিডেন্ট পার্কে পার্টির নেতাকর্মীরা ভিড় জমায় এ কারণে তাকে অন্য বাসায় রাখা হয়েছে । গতকাল রাতেও তিনি প্রেসিডেন্ট পার্কের বাসায় ফিরেননি । এদিকে এরশাদের মহাজোটে থাকা কিংবা ৩০০ আসনে নির্বাচন করা নিয়েও নানক গুঞ্জন দেখা দিয়েছে ।
মনোনয়ন সাক্ষাৎকার অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত  আছেন জাপার প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, অধ্যাপক দেলোয়ার হোসেন খান, সুনীল শুভ রায়, আলহাজ্ব আতিকুর রহমান ও মুজিবুর রহমান সেন্টু, সৈয়দ আবু হোসেন বাবলা, ফকরুল ইমাম এমপি, এ্যাড. মুজিবুর রহমান চুন্নু এবং মশিউর রহমান রাঙা । আর দলীয় মনোনয়ন গ্রহণকারীদের মধ্য থেকে প্রাথমিকভাবে বাছাইকৃত ৭০০ জন প্রার্থী উপস্থিত আছেন । সূত্র: মানবজমিন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com