শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ফাইনালের সময়সূচিতে পরিবর্তন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬
  • ১০৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা : দেখতে দেখতে শেষ হয়ে গেল বিপিএলের এলিমিনেটর ও কোয়ালিফায়ার ম্যাচ। বিপিএলের পর্দা নামার মাঝে দাঁড়িয়ে একটি ফাইনাল ম্যাচ। অপেক্ষার সময় দিন পেরিয়ে ঘন্টায় এসে দাঁড়িয়েছে।

আগামীকাল শুক্রবার সেই মাহেন্দ্রক্ষণ। বিপিএলের চতুর্থ আসরের ফাইনাল। যেখানে মুখোমুখি হবে বড় বাজেটের দল ঢাকা ডায়নামাইটস ও রাজশাহী কিংস। তবে বিপিএলের ফাইনালের সময়সূচিতে পরিবর্তন এসেছে।

আগের সময়সূচি অনুযায়ী ফাইনাল শুরু হওয়ার কথা ছিল সন্ধ্যা ৬.১৫ টায় (সোয়া ছয়’টা)। আধঘন্টা এগিয়ে এসে ফাইনাল ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৫.৪৫টায় (পৌনে ছয়’টায়)।

আজ বিকেলে এক ই-মেইল বার্তায় এমনটিই জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ফাইনালের সময়সূচি :
তারিখ মুখোমুখি সময় ভেন্যু
৯ ডিসেম্বর ঢাকা-রাজশাহী সন্ধ্যা ৫.৪৫টা মিরপুর

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com