সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

ফরিদপুর-১ নৌকার হিসাব বদলে দিচ্ছে ঈগল

ফরিদপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ১২ বার পড়া হয়েছে

ফরিদপুর-১ আসনে স্বতন্ত্র এমপি প্রার্থী আরিফুর রহমান দোলনের পক্ষে যোগ দিয়েছেন আলফাডাঙ্গা উপজেলা যুবলীগের একাংশের নেতাকর্মীরা। এর ফলে আরও শক্ত অবস্থান পেলো ফরিদপুর-১ আসনে ঈগল মার্কার পক্ষে তৈরি হওয়া গণজোয়ার।

এর আগে বোয়ালমারী ও মধুখালী উপজেলা যুবলীগের একাংশ আরিফুর রহমান দোলনের সমর্থনে একাট্টা হওয়ার ঘোষণা দেয়। এছাড়া তিন উপজেলার বেশিরভাগ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ঈগল মার্কার প্রার্থী দোলনেই আস্থা রাখছেন। শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে এক কর্মী সমাবেশে আলফাডাঙ্গা উপজেলা যুবলীগের একাংশের নেতৃবৃন্দ এক মঞ্চে এসে ঈগল মার্কাকে সমর্থন করে স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলনকে এমপি নির্বাচিত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সেদিন সমাবেশে আরিফুর রহমান দোলন তার বক্তব্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমানের নানা বিতর্কিত কর্মকাণ্ডের কঠোর সমালোচনা করেন। প্রতিদ্বন্দ্বী এ প্রার্থীকে নির্বাচনী মাঠে সহিংসতা উসকে না দেওয়ার আহ্বানও জানান তিনি।

দোলন বলেন, আজকে জনপ্রতিনিধিরা, সর্বস্তরের নেতাকর্মীরা মান-সম্মান বাঁচাতে, ইজ্জত বাঁচাতে, মনোনয়ন বাণিজ্য ঠেকাতে, কমিটি বাণিজ্য ঠেকাতে ঈগল মার্কার পক্ষে যোগদান করছেন।

দোলন বলেন, সাধারণ জনতাকে অনেক অপমান করার চেষ্টা করছেন। ইউপি নির্বাচনে নৌকা বিক্রি করেছেন। কমিটি বাণিজ্য করেছেন। অযোগ্যদের হাতে নেতৃত্ব দিয়ে সংগঠনকে দুর্বল করেছেন। দায়িত্বে ছিলেন, দায়িত্বে থেকে কী কাজ করেছেন এ অঞ্চলের মানুষ সব জানে।

আরিফুর রহমান দোলন ফরিদপুর অঞ্চলের প্রয়াত কাঞ্চন মুন্সীর উত্তরসূরি। গোটা অঞ্চলে শতবছর ধরে সমাজসেবা ও শিক্ষা বিস্তারে কাঞ্চন মুন্সী পরিবারের ভূমিকা সুবিদিত। দোলন নিজেও গত দুই দশক ধরে ফরিদপুর-১ আসনে বহুমুখী উন্নয়ন কর্মকাণ্ড চালিয়ে আসছেন।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে ইঙ্গিত করে দোলন বলেন, আমার পরিবার নিয়ে কথা বলেন। আপনি কোন পরিবার থেকে আসছেন? ভূমিহীন থেকে হাজার বিঘা জমির মালিক হয়েছেন। দয়া করে চোখ রাঙাবেন না। আমার দিকে চোখ রাঙালে, ফরিদপুর-১ আসনের জনতা আগামী ৭ জানুয়ারি এর সমুচিত জবাব দেবে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আব্দুর রহমান কোথায় মুক্তিযুদ্ধ করেছিলেন সেই প্রশ্নও তুলে দোলন বলেন, তিনি নাকি বীর মুক্তিযোদ্ধা। কোথায় মুক্তিযুদ্ধ করেছিলেন? ফরিদপুর-১ আসনের মানুষ তা জানতে চায়।

আগামী ৭ জানুয়ারি ঈগল মার্কাকে নির্বাচিত করে ফরিদপুর-১ আসন আওয়ামী লীগ সভানেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়ার আহ্বান জানিয়ে দোলন বলেন, ঈগল মার্কায় ভোট দিয়ে ফরিদপুর-১ আসনের নিপীড়িত, নির্যাতিত, অবহেলিত, অসম্মানিত জনতার বিজয় নিশ্চিত করবেন। আপনাদের কাছে এটিই আমার আর্জি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com