শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প গ্রামীণফোনের এজিএমে ১২৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা এ জে মোহাম্মদ আলীর মরদেহ ঢাকায়, সুপ্রিম কোর্টে জানাজা আজ পাকিস্তানে বাস খাদে পড়ে তিন নারীসহ নিহত ২০ সিলেটে আগাম বন্যার শঙ্কা, বাড়ছে সুরমা-কুশিয়ারার পানি গাজীপুরে ২ ট্রেনের সংঘর্ষ ২২ ঘণ্টা পরও শেষ হয়নি উদ্ধার অভিযান কানাডায় শিখ নেতাকে খুনের ঘটনায় ৩ ভারতীয় গ্রেফতার তামিম-হৃদয়ের ঝোড়ো ব্যাটিংয়ে দাপুটে জয়ে শুরু বাংলাদেশের বনানীতে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ, তীব্র যানজট মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৩ জন নিহত

ফরিদপুর ১ আসন : মাঠে সরব আওয়ামী লীগের ৩ নেতা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৯ জুন, ২০১৭
  • ১০৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর জেলার আলফাডাঙ্গা, বোয়ালমারী, মধুখালী এই তিন উপজেলা মিলে জাতীয় সংসদ নির্বাচনী আসন ফরিদপুর-১। এ আসনে হেভীওয়েট তিন আওয়ামী লীগ নেতার পদচারণা অব্যহত রয়েছে। বর্তমান সংসদ সদস্য সাবেক ছাত্রনেতা আব্দুর রহমান, সাবেক সংসদ সদস্য কাজী সিরাজুল ইসলাম ও সাবেক ছাত্রনেতা আরিফুর রহমান দোলন এ তিনজনই নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে কোন নেতাকে গ্রহণ করবেন এ নিয়ে সাধারণ জনগণ ও ভোটাররা পড়েছে বিভ্রান্তিতে। যার যার মত নিজস্ব ব্যানারে প্রচার প্রচারণায় ব্যস্ত রয়েছেন এই তিন হেভী ওয়েট নেতা।
ঈদের আগে ইফতার মাহফিলগুলোতেও দেখা গেছে রাজনৈতিক বক্তব্য। প্রতিটি ইফতার মাহফিলে লোক জমায়েতের লড়াইও ছিল। নতুন মুখ আরিফুর রহমান দোলন আরো এক ধাপ এগিয়ে। তিনি এলাকায় দুস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেছেন এবং রাজনৈতিক বক্তব্য রেখেছেন এবং বর্তমান সংসদ সদস্যের অপকর্ম তুলে ধরেছেন জনগণের মাঝে। আব্দুর রহমানের ঘনিষ্ট কিছু নেতারা ক্ষমতার অপব্যবহার করছেন বলেও দোলন জানান।
কাজী সিরাজও সংসদ সদস্য থাকা অবস্থায় সাধারণ জনগণের সাথে তেমন একটি যোগাযোগ রাখেন নাই। একাধিকবার তিনি দল বদল করেছেন। একারণে জনগণের মাঝে তার বিশ্বাসযোগ্য শুণ্যের কোঠায়।
এলাকার সাধারণ জনগণ জানান, বর্তমান সাংসদ হাইব্রীড নেতাদের সাথেই শখ্যতা রাখেন বেশী সেখানে দলীয় নেতাকর্মীরা উপেক্ষিত। এবারে ক্ষমতায় আসার পর আব্দুর রহমান এমপি উল্লেখযোগ্য কোনো উন্নয়নমূলক কর্মকান্ড করেন নাই। যা করেছেন তার জনগুরুত্বপূর্ন ছিল বিধায় সেগুলো করা হয়েছে। নামমাত্র যা উন্নয়ন করেছেন তা দিয়ে এবারের নির্বাচনী বৈতরনী পাড় হতে পারবেন না। এ কারণেই অন্যান্য নেতারা মাঠে প্রবেশ করেছেন এবং তারা প্রতিনিয়ত আমাদের সাথে যোগাযোগ রাখছেন। নির্বাচনে এরা ভোটে দাঁড়ালে আমরা তাদেরই ভোট দিব। আব্দুর রহমান এমপিকে বর্তমানে ফেসবুকেই বেশী দেখা যায়, আমাদের সঙ্গে আর দেখা হয় না। ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে ওয়াকওভার পেয়ে নির্বাচিত হয়েছেন বিধায় তার আর জনগণের দরকার নেই।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com