সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

ফরিদপুর শহর রক্ষা বাঁধ হুমকিতে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৮ জুন, ২০১৭
  • ১১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ফরিদপুর প্রতিনিধি:
ফরিদপুর শহরকে সুরক্ষিত ও বন্যামুক্ত রাখার জন্য শহরের বিভিন্ন অংশে মাটি ফেলে বেড়ীবাঁধ তৈরী করেছে সরকার। এতে কোটি কোটি টাকা ব্যয় করা হয়েছে। কিন্তু পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের অবহেলার কারণে বেড়ীবাঁধের মাটি কেটে নিয়ে গেছে এলাকাবাসী।
বন্যা আসলেই শহরে পানি ঢুকে বড় আকারের ক্ষতি সাধন হবে। এ বিষয়ে পানি উন্নয়ন বোর্ডের কোনো মাথাব্যাথা নেই, নেই কোনো পদক্ষেপ।
শহরের টিভি হাসপাতালের মোড় থেকে কালীবাড়ি মোড় পর্যন্ত বন্যা মুক্ত বেড়ী বাঁধের মাটি কেটে নিয়ে গেছে একই স্থানের বাড়ির মালিকেরা।
এ বিষয়ে পানি উন্নয়ন বোর্ডের এসডি জহিরুল ইসলাম জানান, আমি শুনেছি এলাকাবাসীরা বেড়ীবাঁধের মাটি কেটে নিয়ে গেছে, এই মুর্হুতে আমাদের করার কিছু নেই। অর্থ বরাদ্দ চেয়েছি। বরাদ্দ আসলে সংস্কার কাজ হবে।
উল্লেখ্য ফরিদপুরের মাননীয় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি একক প্রচেষ্টায় ফরিদপুরের শহরকে রক্ষা করার জন্য শত কোটি টাকার প্রকল্প আনলেও তা সঠিক ভাবে ব্যবহার করছে না পানি উন্নয়ন বোর্ড।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com