রবিবার, ১২ মে ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অন্তর্বাসে থাকতো ডিভাইস, ১০ মিনিটে শেষ হতো চাকরির নিয়োগ পরীক্ষা ‘ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি’ শাহ্জালাল ইসলামী ব্যাংক পরিচালিত হজ্জ বুথ ও ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন ঈদের পর থেকে শনিবারও বন্ধ রাখা হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান বিকাশ সেন্ডমানিতে অভিনন্দন কার্ড বিএনপি হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছে : হাছান মাহমুদ চাকরির প্রলোভনে ভারতে নিয়ে কেটে নেওয়া হচ্ছে কিডনি: পুলিশ অনিচ্ছা সত্ত্বেও একীভূত হতে সোনালীর সঙ্গে বিডিবিএলের সমঝোতা সংসদীয় গণতন্ত্রকে গতিশীল করতে ভূমিকা রাখবে বিআইপিএস অ্যাম্বুলেন্সে মিললো ৬০ হাজার ইয়াবা, কারবারি গ্রেফতার আফগানিস্তানে বন্যায় নিহত বেড়ে ৩১৫ এমন উন্নত বাংলাদেশ চাই যে দেশকে নিয়ে সারাবিশ্ব গর্ববোধ করবে পাঁচ তারকা মা রোববার ইসরায়েল-হামাস যুদ্ধবিরতির সম্ভাবনার কথা জানালেন বাইডেন আইএলওর সঙ্গে সন্তোষজনক আলোচনা হচ্ছে : আইনমন্ত্রী সর্বজনীন পেনশন ‘বৈষম্যমূলক’ প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন চাকরিতে ৩৫ প্রত্যাশী ৫০০ আন্দোলনকারীর বিরুদ্ধে পুলিশের মামলা কুমিল্লায় যুবলীগ নেতা হত্যা: ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন দলগতভাবে নির্বাচন হলে ভোটার উপস্থিতি সহজ হতো: নানক নির্বাচনের পর সংকট আরও বেড়েছে: ফখরুল

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ১৫ নিহতের ঘটনায় বাসচালক গ্রেফতার

ফরিদপুর প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

ফরিদপুরের কানাইপুরের তেঁতুলতলা নামক স্থানে বাস-পিকআপের সংঘর্ষে ১৫ জন নিহতের ঘটনায় ঘাতক বাসের চালককে গ্রেফতার করা হয়েছে। 

রবিবার বেলা সাড়ে ১২টার দিকে ফরিদপুর র‌্যাব-১০ ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে ঝিনাইদহ থেকে খোকন মিয়া (৫৪) নামে ওই চালককে গ্রেফতার করে। 

খোকন মিয়া ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা সদরের দেলোয়ার হোসেনের ছেলে। দুর্ঘটনার পর থেকেই তিনি পলাতক ছিলেন।

সোমবার বেলা সাড়ে ১১টায় ফরিদপুর র‌্যাব কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান র‌্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, গত ১৬ এপ্রিল ফরিদপুরের কানাইপুরের তেঁতুলতলা নামক স্থানে ঢাকা থেকে মাগুড়াগামী উত্তরা ইউনিক পরিবহনের যাত্রীবাহী একটি বাস আলফাডাঙ্গা থেকে ছেড়ে আসা পিকআপকে ধাক্কা দেয়। এতে পিকআপে থাকা শিশু নারীসহ ১৫ যাত্রী নিহত হয়। দুর্ঘটনার পরই বাসের চালক ও হেলপার পালিয়ে যায়।

এ ঘটনায় নিহতের স্বজন ইমামুল শেখ বাদী হয়ে অজ্ঞাত চালককে আসামি করে কোতয়ালী থানায় মামলা দায়ের করেন। দুর্ঘটনার পর র‌্যাব তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিক্তিতে পলাতক আসামি বাসের চালক খোকন মিয়াকে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর এলাকা থেকে গ্রেফতার করে। ওই বাসের হেলপারকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে র‌্যাব।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com