বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গাবতলীতে হবে মাল্টি মোডাল বাস টার্মিনাল : স্থানীয় সরকারমন্ত্রী ‘ডিএসসিসির সব কর্মচারীর জন্য আবাসনের উদ্যোগ নেওয়া হচ্ছে’ ঢাকায় আসছেন ডোনাল্ড লু লোকসানে শিল্প মন্ত্রণালয়ের ২৮ প্রতিষ্ঠান : সংসদে শিল্পমন্ত্রী দেশে বিদ্যুতের চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি : নসরুল হামিদ ক্ষমতায় ও বিরোধী দলে থাকবে স্বাধীনতার পক্ষের শক্তি: নানক মুদ্রানীতি ও আর্থিকনীতি সমন্বয়ে ব্যবস্থাপনাগত দুর্বলতা আছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শরীয়াহ সুপারভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত সংকট সামাল দিতে শক্ত নেতৃত্ব প্রয়োজন: প্রধানমন্ত্রী ভোটের আগের দিন নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত আমরা একসঙ্গে জয়ী হব: শপথ নিয়ে বললেন পুতিন তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৪০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সদর উপজেলা ও ভাঙ্গা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে অন্তত ২৫ জন। আহতদের ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ সকালে সদর উপজেলার ধুলদী এবং ভাঙ্গা উপজেলার পুলিয়াবাজার এলাকায় সড়ক দুর্ঘটনা ঘটে।

বেলা ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার ধুলদী এলাকায় ঈগল পরিবহনের একটি বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। এ ছাড়া হাসপাতালে নেওয়ার পর আরো দুইজন মারা যান।

ফরিদপুর ফায়ার সাভির্সের সিনিয়র স্টেশন অফিসার মো. সাইফুজ্জামান জানান, কলকাতার যাত্রী নিয়ে বেনাপোল থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসে ঈগল পরিবহনের একটি বাস। বাসটি ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার ধুলদী রেলগেট এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা খায়। বেপরোয়া গতির কারণে বাসটির সামনের দিক দিয়ে ইঞ্জিনের মধ্যে গাছ ঢুকে যায়। এ সময় ঘটনাস্থলে একজন নিহত হন। পরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে আরো দুইজন মারা যান। আহত অন্তত ২৫ যাত্রীকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের মধ্যে একজন ভারতীয় নাগরিককে চিহ্নিত করা গেছে। তার নাম সুশান্ত মণ্ডল, বাড়ি ভারতের বারাশা বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস কর্মীরা।

এদিকে জেলার ভাঙ্গা উপজেলার পুলিয়াবাজার এলাকায় সকাল ১০টার দিকে দুটি ট্রাকের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।

মাওয়া-খুলনা মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পুলিয়া বাজার এলাকায় ইট বোঝাই একটি ট্রাক অপর একটি খালি ট্রাককে ধাক্কা দিলে ঘটনাস্থলে এক শ্রমিকের মৃত্যু হয়। পরে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হলে আরো দুইজন মারা যান।

ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এজাজউদ্দিন জানান, ঢাকা মাওয়া-খুলনা মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গার পুলিয়া বাজার এলাকায় আজ সকাল ১০টার সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে বিপরীত দিক থেকে ইট বোঝাই একটি ট্রাক ধাক্কা দিলে মিলন মোল্লা (২৬), রিন্টু ভুইয়া ও চান মিয়া (৩৫) মারা যান। তাদের দুজনের বাড়ি মাদারীপুর জেলার শিবচর উপজেলায়।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com