রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

ফরিদপুরে বিয়ে বাড়িতে ডাকাতের গুলিতে নিহত ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০১৭
  • ১২৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার মৃধাডাঙ্গী এলাকায় ডাকাতের গুলিতে দুইজন নিহত হয়েছেন।

এরা হলেন- মো. সাজ্জাদ মৃধা ও সেন্টু মৃধা। এ সময় ডাকাতের গুলিতে আহত দুজনের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

চরভদ্রাসন থানার ওসি রাম প্রসাদ ভক্ত জানান, বুধবার দিনগত মধ্যরাতে একদল ডাকাত উপজেলার মৃধাডাঙ্গী এলাকায় আনসের ফকিরের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে ডাকাতি করে মালামাল লুট করে।

এ সময় এলাকাবাসী ডাকাতদের ধরার চেষ্টা করলে ডাকাতেরা গ্রামবাসীকে উদ্দেশ্য করে গুলি ছুড়ে। এতে প্রতিবেশী মো. সাজ্জাদ মৃধা ও তার চাচাতো ভাই সেন্টু মৃধাসহ চারজন গুলিবিদ্ধ হন।

স্থানীয়রা গুলিবিদ্ধ আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে সাজ্জাদ ও সেন্টুকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এ সময় আহত দুজনের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com