বুধবার, ০১ মে ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর বৃষ্টিতে সিলেটে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ গুচ্ছের ২৪ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ, উত্তীর্ণ ৫০৭৬০ সাংবাদিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠাই হোক মে দিবসের অঙ্গীকার দাবদাহে দ্বিগুণ সেচ খরচে দিশেহারা চাষিরা রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ

ফরিদপুরে দেশীয় অস্ত্রসহ ছাত্রলীগের নেতা গ্রেপ্তার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৩ অক্টোবর, ২০১৭
  • ১১০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ফরিদপুর: ফরিদপুরে দেশীয় অস্ত্রসহ ছাত্রলীগের এক নেতা ও তাঁর ভাইকে গ্রেপ্তার করেছে র‍্যব-৮-এর একটি দল। আজ ভোরে নগরকান্দা উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের ছাগলদী গ্রাম থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। এ সময় অস্ত্রও উদ্ধার করা হয়।

গ্রেপ্তার মীর আল আমিন (৩৫) নগরকান্দা উপজেলা ছাত্রলীগের সভাপতি। তিনি উপজেলার শহীদনগর ইউনিয়নের ছাগলদী গ্রামের মৃত মীর আবদুর রাজ্জাকের ছেলে। এ সময় ছাত্রলীগের ওই নেতার ভাই সোহাগ মীরকে (২৫) গ্রেপ্তার করা হয়।

নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বেলায়েত হোসেন নিশ্চিত করেছেন, মীর আল আমিন উপজেলা ছাত্রলীগের সভাপতি।

গ্রেপ্তার করার পর তাঁদের কাছ থেকে একটি রামদা ও একটি চাইনিজ কুড়াল এবং তিনটি চাপাতি ও ছুরি উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‍্যাব-৮ ফরিদপুর কোম্পানির অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. রহিসউদ্দিন বলেন, অস্ত্র ও মাদকদ্রব্য থাকার গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালানো হয়। অভিযান চলাকালে বাড়ি থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হলেও কোনো মাদক পাওয়া যায়নি।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, মীর আল আমিন ও সোহাগ মীরের বিরুদ্ধে আগেই নগরকান্দা থানায় পারিবারিক কলহ থেকে মারামারির ঘটনায় মামলা রয়েছে। মামলায় তাঁদের গ্রেপ্তার দেখিয়ে আজ বিকেলে আদালতে সোপর্দ করা হবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com