রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য

ফরিদপুরে জামায়াতের ৪৬ নেতাকর্মী আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৮ জুন, ২০১৮
  • ১৩১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: গোপন বৈঠক করার সময় ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চান্দা ইউনিয়নের সোনাময়ী জামে মসজিদ থেকে জামায়াতের বিভিন্ন পর্যায়ের ৪৬জনকে আটক করেছে পুলিশ। রোববার সকালে তাদের আটক করে ভাঙ্গা থানায় নিয়ে আসা হয়।

এদের মধ্যে  জেলা জামাতের সাবেক আমীর মো. দেলোয়ার হোসেন ও উপজেলা জামায়াতের আমীর ও ভাইস চেয়ারম্যান মো. সরোয়ার হোসেনের পরিচয় নিশ্চিত করেছে পুলিশ।

ভাঙ্গা থানার অফিসার ইন চার্জ (ওসি) কাজী সাঈদুর রহমান জানান, চান্দা ইউনিয়নের সোনাময়ী গ্রামের ওই জামে মসজিতে জামায়াত নেতাকর্মীরা গোপন বৈঠকে মিলিত হয়েছে জানতে পেরে সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তিনি জানান আটককৃতদের বর্তমানে থানা হেফাজতে রাখা হয়েছে। এদের দলীয় পদ পদবী নিশ্চিত হতে কাজ করছে পুলিশ।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com