শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ফরিদপুরে ছাত্রদলের র‌্যালীতে পুলিশের বাধা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১ জানুয়ারী, ২০১৮
  • ৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালীতে পুলিশের বাঁধার মুখে শেষ হয়েছে।
সোমবার দুপুর ১২টায় শহরের ময়েজ মঞ্জিল থেকে বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ ও বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের নেতৃত্বে র‌্যালী বের করলে পুলিশের সাথে ধস্তাধস্তির শুরু হয়। এক পর্য়ায়ে পুলিশ বাঁধা দিয়ে মিছিলটি পন্ড করে দেয়।
পরে সেখান থেকে শর্ত সাপেক্ষে স্থানীয় ময়েজদ্দিন উচ্চ বিদ্যালয়ের মাঠে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সেখানে জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি ভিপি সেলিমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ, চৌধুরী কামাল ইবনে ইউসুফের উত্তরসূরী বিএনপি নেত্রী চৌধুরী নায়াবা ইউসুফ, ছাত্রদলের সাধারণ সম্পাদক মুরাদ হোসেন প্রমুখ। এর আগে জেলার বিভিন্ন স্থান থেকে দলে দলে হাজারো নেতা কর্মি বিভিন্ন প্ল্যার্কাড, ব্যানার ও ফেস্টুনসহ জড়ো হয়। পুলিশি বাঁধার নিন্দা জানান, কেন্দ্রীয় যুবদলের নেতা মাহাবুবুল হাসান পিংকু, জিয়া পরিষদের সভাপতি- এ্যাডভোকেট আব্দুল হান্নান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com